লাকসামে ছেলের শ্বশুর বাড়ির লোকজনের হামলায় বাবা নিহত

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার লাকসামের পারিবারিক বিরোধের জেরে ছেলের শ্বশুর বাড়ির লোকজনের হামলায় জসিম উদ্দিন (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। বৃহস্পতিবার লাকসাম উপজেলার আজগরা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে হামলার ঘটনাটি ঘটে। হামলায় গুরুতর আহতাবস্থায় জসিম উদ্দিনকে হাসপাতালে নেয়ার পথে মারা যান।
স্থানীয়রা জানান, পারিবারিক বিরোধের জেরে বৃহস্পতিবার জসিম উদ্দিনের ছেলের শ্বশুর বাড়ির লোকজন দলবল নিয়ে হামলা চালায়। এ সময় আহত হয় ছেলের বাবা জসিম উদ্দিন, ছেলের মা ফাতেমা বেগম ও জসিমের ছেলে ইমাম হোসেন। এদের মধ্যে গুরুতর আহত জসিম উদ্দিনকে লাকসাম হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। জসিম উদ্দিনের ছেলে ইমাম জানান, তার স্ত্রী রেহেনা বেগমের সাথে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ থাকায় তার বাবার বাড়ি পাশ্ববর্তী লাঙ্গলকোট উপজেলার মক্রমপুর ইউপির বালিয়াপুরে চলে যায়। বিরোধকে কেন্দ্র করে বৃহস্পতিবার দুপুরে তাঁর শ্যালক মনির, চাচা শ্বশুর মামুন ও পাশ্ববর্তী উত্তরদা ইউপির ভাটিয়াভিটা গ্রামের আবদুর রহিমের ছেলে বিপ্লব, জাহাঙ্গীর আলমের ছেলে সুমন, সিরাজুল হকের ছেলে মনিরসহ ১০/১২ জন তাদের উপর হামলা চালায়। হামলায় তার বাবা জসিম উদ্দিন, মা ফাতেমাসহ সে আহত হয়।
লাকসাম থানার ওসি নিজাম উদ্দিন জানান, পুলিশ মরদেহ থানায় নিয়ে এসেছে। থানায় অভিযোগের পর জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।