শোক দিবসের র‌্যালিতে নারী নেত্রীদের হাতাহাতি,ভিডিও ভাইরাল

সৈয়দ খলিলুর রহমান বাবুল।।
কুমিল্লার দেবিদ্বারে শোক দিবসের র‌্যালিতে তুচ্ছ ঘটনায় মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের নেত্রীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। সোমবার সকাল সাড়ে ১০ টায় দেবিদ্বার উপজেলা পরিষদ প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। হাতাহাতির একটি ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তোলপাড় সৃষ্টি হয়।

ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, সকাল সাড়ে ১০টার দিকে দেবিদ্বার উপজেলা প্রশাসন আয়োজিত শোক দিবসের র‌্যালির পিছন দিকে তুচ্ছ ঘটনায় উপজেলা যুব মহিলা লীগ নেত্রী লিলি বেগমকে কিলঘুষি চর থাপ্পর মারছে অপর একটি গ্রুপের মিনা আক্তার, রোজিনা আক্তার, নিলুফা বেগমসহ কয়েকজন নেত্রী। পুলিশ, আনসার সদস্যসহ উপস্থিত নেতৃবৃন্দ ওই নেত্রীদের থামানোর চেষ্টা করছে। পরে কুমিল্লা উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শিরিন সুলতানা মিনা আক্তারকে সরিয়ে নিয়ে যান।

এ বিষয়ে যুব মহিলা লীগের নেত্রী সুমি আক্তার বলেন, কুমিল্লা উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শিরিন সুলতানার কয়েকজন কর্মী উপজেলা যুব মহিলা লীগের সদস্য লিলি বেগমকে প্রথমে ধাক্কা দেন, পরে অকথ্য ভাষায় গালাগাল ও চুল টেনে ধরে কিলঘুষি এবং মারধর করেন।

এ বিষয়ে কুমিল্লা উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শিরিন সুলতানা বলেন, আমার এক কর্মীর সাথে উপজেলা চেয়াম্যানের সাথে আসা এক কর্মীর বাগবিত-া ও হাতাহাতির ঘটনা ঘটেছে। পরে আমি আমার কর্মীদের সরিয়ে নিয়ে আসি।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শিরিন সুলতানা ঘটনার সময় পাশেই ছিলেন। কী নিয়ে এই মারামারি ও হাতাহাতি তিনি ভালো বলতে পারবেন। আমি শোক মিছিলের সামনে ছিলাম।

দেবিদ্বার থানার ওসি কমল কৃষ্ণ ধর বলেন, ঘটনাটির বিষয়ে এখনো কোনো পক্ষ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।