সাংবাদিক সৈয়দ আহাম্মদ লাভলুর পিতাকে দাফন

স্টাফ রিপোর্টার
কুমিল্লার ব্রাহ্মণপাড়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ব্রাহ্মণপাড়া-বুড়িচং সংবাদের সম্পাদক ও প্রকাশক সাংবাদিক সৈয়দ আহাম্মদ লাভলুর পিতা হাজী তৈয়ব আলী(৮০) শনিবার ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলে চার মেয়েসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।
সৈয়দ আহাম্মদ লাভলু জানান, মরহুম হাজী তৈয়ব আলী গত দুই মাস যাবত হাড়ের ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। তিনি কুমিল্লার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।
মরহুমের নামাহে জানাযা শনিবার বাদ আসর ব্রাহ্মণপাড়া উপজেলা সদর ইউনিয়নের কল্পবাস এলাকায় তার নিজ বাড়ি সংলগ্ন ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। জানাযায় বিভিন্ন রাজনৈতিক,সামাজিক নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক মুসল্লি উপস্থিত ছিলেন। নামাজে জানাযার ইমামতি করেন নাগাইশ দরবার শরীফের পীর সাহেব মাওলানা মোস্তাক ফয়েজী।
সাংবাদিক লাভলুর পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট আব্দুল মতিন খসরু এমপি, সাবেক এমপি অধ্যাপক মোঃ ইউনুছ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী, উপজেলা বিএনপির সভাপতি হাজী জসিম উদ্দিন জসিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবদুল বারী, বিএনপির সাধারণ সম্পাদক সরকার জহিরুল হক মিঠুন, বুড়িচং-ব্রাহ্মণপাড়া পেশাজীবীকল্যাণ সমিতির সভাপতি মোঃ মাহবুব হোসেন ও সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মোঃ আল-আমিন প্রমুখ।