স্বতস্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন দাখিল করেন চৌদ্দগ্রাম পৌরসভায় সাবেক মেয়র মিজান

রুবেল মজুমদার।
কুমিল্লা-১১ আসনে স্বতন্ত্র প্রার্থী মনোনয়ন নির্বাচনে মনোনয়ন দাখিল করেন চৌদ্দগ্রাম পৌরসভায় সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুোরে কুমিল্লা জেলা প্রশাসন কার্যালয়ে রিটানিং অফিসারের কাছে তিনি এ মনোনয়নপত্র জমা দেন। জেলা রিটার্নিং অফিসার ও কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মু: মুশফিকুর রহমান মনোনয়নপত্র গ্রহণ করেন।

এসময় সাবেক মেয়র মিজান বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন— বিনাপ্রতিদ্বন্দ্বিতায় কেউ পাস করে আসতে পারবেন না। প্রত্যেক প্রার্থীকেই একজন করে দলীয় ডামি প্রার্থী রাখতে হবে। এ ক্ষেত্রে আমি আমার নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে আলোচনা করেই এমন সিদ্ধান্ত নিয়েছি।’ এবার নির্বাচন উৎসব আনন্দময় হবে বলে আমি মনে করছি। এই ক্ষেত্রে প্রশাসনের সহযোগিতা কামনা চায়

তিনি আরও বলেন, ‘আমি আওয়ামীলীগ থেকে উঠে আসা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার কর্মী,চৌদ্দগ্রাম তৃণমূল আওয়ামী লীগের চাওয়াতে আমি নির্বাচনে অংশগ্রহণ করছি,ইনশাআল্লাহ চৌদ্দগ্রামের জনগন এবার বিপ্লব ঘটাবে।

এসময় চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল সোবহান ভূইয়া হাসান বলেন, চৌদ্দগ্রাম আওয়ামীলীগ এখন ঐক্যবদ্ধ। জননেত্রী শেখ হাসিনা নির্দেশনা মেনে আমরা নির্বাচন অংশগ্রহণ করেছি,ইনশাল্লাহ বিজয় আমাদের হবে।

এসময় উপস্থিত ছিলেন ,আলকরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হেলাল,শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহ জালাল,বেলজিয়াম আওয়ামী লীগের সভাপতি বজলুর রশিদ বুলু,দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা বাহাউদ্দীন রেজা,আল করা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইসমাইল হোসেন বাচ্চু,কনকাপৈত ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ নয়ন,ঘোলপাশার চেয়ারম্যান কাজী জাফর আহমেদ প্রমুখ।