কুমিল্লায় হাসপাতাল কর্মচারীদের সহায়তা কার্যক্রমের উদ্বোধন

স্টাফ রিপোর্টার।।
করোনাভাইরাস প্রাদুর্ভাব জনিত কারণে কুমিল্লা বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকগুলোতে কর্মরত ওয়ার্ডবয়, আয়া, সুইপার, ক্লিনার, গার্ড ও তৃতীয় শ্রেণীর কর্মচারীদের জন্য নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রীর ব্যবস্থা করা হয়েছে। বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ), স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ও কুমিল্লা জেলা ক্লিনিক মালিক সমিতির উদ্যোগে এসব ব্যবস্থা করা হয়।
বুধবার দুপুরে টমসমব্রিজ হলি কেয়ার হাসপাতাল প্রাঙ্গণে কুমিল্লার হাসপাতালগুলোর কর্মচারীদের জন্য নিত্য প্রয়োজনীয় খাবার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার।
কুমিল্লাবাসীকে ঘরে থাকার আহবান জানিয়ে এমপি বাহার বলেন, করোনা ভাইরাস প্রাদুর্ভাব প্রতিরোধে আমরা সকলেই কাজ করছি। পাশাপাশি কর্মহীন, খেটে খাওয়া ও দুস্থদের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের আহবান জানান। এই মহৎ কাজের জন্য বিএমএ, স্বাচিব ও কুমিল্লা জেলা ক্লিনিক মালিক সমিতিকে ধন্যবাদ জানান তিনি।
এ সময় বিএমএ’র কুমিল্লা জেলার সভাপতি ডা. আবদুল বাকী আনিস, কুমিল্লা জেলা ক্লিনিক মালিক সমিতির সভাপতি আব্দুল কুদ্দুস আকন্দ, বিএমএ’র কুমিল্লা জেলার সাধারণ সম্পাদক ডা.আতাউর রহমান জসিম, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডা. মোরশেদুল আলমসহ বিএমএ, স্বাচিপ ও কুমিল্লা জেলা ক্লিনিক মালিক সমিতির কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।