হোমনায় চুরি-ডাকাতি বাড়ছে

স্টাফ রিপোর্টার:
কুমিল্লার হোমনায় চুরি-ডাকাতি বাড়ছে। গত এক সপ্তাহে কয়েকটি ঘটনা ঘটেছে।
সূত্র জানায়,গত ১৫ মার্চ হোমনা-গৌরীপুর সড়কে দিন-দুপুরে অস্ত্রের মুখে জিম্মি করে এক কোম্পানির ডিস্ট্রিবিউটরের লেকজনের কাছ থেকে মোবাইল সেটসহ নগদ এক লাখ সাত হাজার টাকা লুট করে ডাকাতদল। মাত্র সাড়ে এগারো হাজার টাকা উদ্ধার হলেও বাকী টাকার হদিস পায়নি পুলিশ।
এছাড়া উপজেলা সদর বাসস্ট্যান্ড এলাকায় মো. মনিরুল ইসলাম সরকারের মাহিমা ট্রেডার্স নামের সেনেটারি ব্যবসা প্রতিষ্ঠানে ঘটেছে চুরির ঘটনা। সোমবার ওই ব্যবসা প্রতিষ্ঠানে সিঁদ কেটে চুরির এ ঘটনা ঘটে।
ব্যবসায়ী মনিরুল ইসলাম জানান, বিভিন্ন কোম্পানির বেসিনের এক লাখ পাঁচ হাজার টাকার কল, আরএফএল কোম্পানির ত্রিশ হাজার টাকার পানির পাম্প, চল্লিশ হাজার টাকার ২০ কয়েল ক্যাবল এবং পঁচিশ হাজার টাকার বিভিন্ন ইলেকট্রিক ও সেনেটারি মালামাল চুরি হয়েছে। তিনি আরও জানান, কিছু চিহ্নিত চোরের তালিকাও পুলিশের হাতে দেওয়া হয়েছে। এ ব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।
এ ব্যাপারে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কায়েস আকন্দ বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে চোর এবং মালামাল উদ্ধারে পুলিশের অভিযান চলছে।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)