দেবিদ্বারে এমপির খাদ্য সামগ্রী পেলেন ২০ হাজার পরিবার

সৈয়দ খলিলুর রহমান, দেবিদ্বার।।
ত্রাণ সহায়তা নিয়ে উপজেলার ২০ হাজার পরিবারের পাশে দাঁড়িয়েছেন কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এমপি। করোনা দুর্যোগে কর্মহীন হয়ে পড়া নানা পেশার দরিদ্র ও অসহায় মানুষের মাঝে বৃহস্পতিবার উপজেলা পরিষদ প্রাঙ্গনে তিনি এই ত্রাণ সামগ্রী বিতরণ শুরু করেন। তিনি নিজস্ব তহবিল থেকে প্রায় এক কোটি ২০ লক্ষ টাকা ব্যয়ে উপজেলার ১৫ টি ইউনিয়ন ও একটি পৌরসভার ২০ হাজার পরিবারের মধ্যে ৩২০ মেট্রিক টন খাদ্য সামগ্রী বিতরণ করছেন।
ত্রাণ সামগ্রী বিতরণের সময় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল বলেন, আমার নির্বাচনী এলাকায় অনেক গরিব-দুঃখী মানুষ রয়েছে যারা করোনা দুর্যোগে কর্মহীন হয়ে পড়েছেন। এদিকে রমজান মাসও সমাগত, সেই জন্য উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও প্রশাসনের সকলের সহযোগিতায় ২০ হাজার পরিবারের বাড়িতে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। তিনি আরও বলেন, ঈদুল ফিতরের আগে এসব কর্মহীন ও গরিব পরিবারের মাঝে ঈদ সামগ্রীও বিতরণ করার পরিকল্পনা রয়েছে।
ত্রাণ সামগ্রী বিতরণর সময় উপস্থিত ছিলেন, ইউএনও মো. রাকিব হাসান, পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কাশেম ওমানী, ওসি মো. জহিরুল আনোয়ার, প্রভাষক সাইফুল ইসলাম শামীম, সে¦চ্ছাসেবক লীগ নেতা মো. নুরুল ইসলাম, সাদ্দাম হোসেন, ছাত্রলীগ নেতা আবু কাউছার অনিক, মো. ইকবাল হোসেন রুবেল প্রমুখ।