দেবিদ্বারকে স্মার্ট ও আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলব -চেয়ারম্যান পদপ্রার্থী মামুনুর রশিদ

কুমিল্লা প্রতিনিধি :
কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মো. মামুনুর রশীদ মামুন বলেছেন, উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হতে পারলে দেবিদ্বারকে সকল দিক থেকে আধুনিক, উন্নত, মাদকমুক্ত ও স্মার্ট শহর হিসেবে গড়ে তুলব। আনসার মার্কায় ভোট দিলে দেবিদ্বার থেকে দুনীতি, চাঁদাবাজি, সন্ত্রাস চিরতরে উঠে যাবে।

বৃহস্পতিবার (১৬ মে) বিকালে উপজেলার রাজামেহার ইউনিয়নের রাজামেহার উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

রাজামেহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জসিম উদ্দিন সরকারের সভাপতিত্বে এবং রাজামেহার ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক ফয়সাল মীরের সঞ্চালনায় পথসভায় বক্তব্য রাখেন, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ মাহমুদ, তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুর রহমান, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল, দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের আহবায়ক আসাদুর রহমান রনি, গুনাইঘর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল হাসান রাসেল, মিনহাজুর রহমান ভূঁইয়া, কামরুল ইসলাম, ইয়াসমিন মেম্বার।

একটি আধুনিক স্মার্ট দেবিদ্বার গড়তে সবাইকে আগামী ২৯ মে অনুষ্ঠিতব্য দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আনারস, ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফুটবল প্রতিকের বিজয় নিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান মো. মামুনুর রশিদ।

এর আগে সকালে উপজেলার ভানী ইউনিয়নের খাদঘর উত্তরপাড়া মার্কেটের সামনে এবং ভানী ইউনিয়ন পরিষদের সামনে পথসভায় করেন চেয়ারম্যান পদপ্রার্থী মো. মামুনুর রশিদ মামুন। ####