ময়নামতি মানবসেবা প্রবাসী সমবায় সমিতি’র ইফতার সামগ্রী ক্রয়ের অর্থ সহায়তা প্রদান ও দোয়া অনুষ্ঠান

মারুফ আহমেদ।।
মানব সেবায় নিয়োজিত ‘ময়নামতি মানবসেবা প্রবাসী সমবায় সমিতি’র’ দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আসন্ন রমজানকে উপলক্ষ করে, অসহায় ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী ক্রয়ের জন্য অর্থ সহায়তা প্রদান ও দোয়া অনুষ্ঠান। শনিবার বিকালে ময়নামতির কালাকচুয়া খন্দকার ফুড গ্যালারীর হল রুমে এ অনুষ্ঠান করা হয়।

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, কালাকচুয়া ফাজিল মাদ্রাসা ও এতিম খানার সভাপতি মোস্তাক আহমেদ। সাকুরা ফিলিং স্টেশনের সত্বাধীকারি আবুল কালাম। খাদ্য অধিদপ্তর কর্মকর্তা কামরুল হাসান মুকুল।

আমন্ত্রিত অতিথি হিসেবে ছিলেন, ময়নামতি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার কামাল হোসেন, ৯নং ওয়ার্ডের মেম্বার জহির খান।
ময়নামতি স্কুল এন্ড কলেজের বিদ্যুৎসাহী গোলাম মোস্তফা, সমাজ সেবক মহরম আলী,ময়নামতি প্রবাসী কল্যান সংস্থার সভাপতি শফিউল আলম রিপন মৈশান, মনির হোসেন মাস্টার, ব্যাবসায়ী জাকির হোসেন, এড. ফয়জুল হক বাবু প্রমূখ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল মোতালিব।

সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে’ময়নামতি মানবসেবা প্রবাসী সমবায় সমিতি’র ‘ উদ্যোগে ইফতার সামগ্রী ক্রয়ের জন্য ১’শত মানুষের মাঝে ১হাজার টাকা করে অর্থ সহায়তা প্রদান করা হয়।

এ অনুষ্ঠান আয়োজনে যারা ছিলেন, সমিতির সদস্য- আনোয়ার হোসেন, খন্দকার সফিকুল ইসলাম, মারুফ আহমেদ, মো. কবির হোসেন, মো. আকবর হোসেন, আনোয়ার খাঁন, আনোয়ার বাদশা, মো. জাকির হোসেন, গোলাম রাসেল, জমাতুল্লাহ্, মো. মাহফুজ আলম, আওলাদ সরদার, মো. জয়নাল, বিল্লাল হোসেন খাঁন, মো. জসিম, আলী হোসেন, বিল্লাল হোসেন মৈশান, মো. কিরন, মো. জামাল হোসেন, মো. আব্দুল মোতালিব।