আওয়ামী লীগের বৃত্তশালীরা অসহায়দের পাশে দাড়ালে গরীব অসহায়দের দুঃখ বেশী দিন থাকবে না …আবুল হাসেম খান

মো. জাকির হোসেন।।
শনিবার সকালে কুমিল্লার বুড়িচং উপজেলার ভারেল্লা দক্ষিণ ইউনিয়ন আলী আহাম্মদ ফাউন্ডেশন এবং জিহান গ্রুপের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে এলাকার এক হাজারের অধিক গরীব অসহায় দুঃস্থদের মাঝে ৯ প্রকারের ইফতার সামগ্রী বিতরণ করা হয় রামপুর উচ্চ বিদ্যালয় মাঠে। এসমস্ত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ করেন কুমিল্লা -৫ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জিহান গ্রুপের ও আলী আহাম্মদ ফাউন্ডেশনের চেয়ারম্যান শাহজাদা আহাম্মদ রনির সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন মোঃ মনির হোসেন মাষ্টার।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দার, কুমিল্লা জেলা সহকারী পুলিশ সুপার ( প্রবেশনার) নুসরাত ইয়াছিন তিশা, বুড়িচং থানার ওসি মোঃ ইসলাম হোসেন, ইউপি চেয়ারম্যান মোঃ ওমর ফারুক, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন, প্রধান শিক্ষক আলী আহাম্মদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারেক।
অনুষ্ঠানে সহযোগিতায় ও বিশেষ দায়িত্বে ছিলেন জিহান গ্রুপের পরিচালক শাহ মোঃ ইসরাফিল শামীম,সংগঠনের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান মেম্বার, যুগ্ম সম্পাদক মোঃ আবু ইউসুফ মেম্বার।

আরও উপস্থিত ছিলেন ইউপি সদস্য যথাক্রমে মোঃ আব্দুল জলিল বিকম, মোঃ জাকির হোসেন, অহিদুর রহমান অকি, ফারুক আহমেদ, জসিম উদ্দিন, দুলাল হোসাইন প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি কুমিল্লা -৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান বলেছেন যে প্রধান মন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের একটি মানুষ ও না খেয়ে থাকবে না। আগামী নির্বাচনে প্রধান মন্ত্রী শেখ হাসিনার সরকার গঠন করতে সকলে ঐক্য বদ্ধ হয়ে ভোট দিয়ে সরকার গঠনে কাজ করতে হবে। এছাড়া তিনি আরও বলেন সরকারের সাহায্য সহযোগিতার পাশাপাশি আওয়ামী লীগের দলীয় বৃত্ত শালীরা আলী আহাম্মদ, জিহান গ্রুপের চেয়ারম্যান শাহজাদা আহাম্মদ রনির মত সাহায্যের হাত প্রসারিত করে এগিয়ে আসার আহ্বান জানান। আওয়ামী লীগের শিল্পপতি বৃত্ত শালীরাব অসহায় দুঃস্থদের পাশে দাড়ালে গরীব অসহায় দুঃস্থদের দুঃখ বেশী থাকবে না।