ইউনিয়ন পরিষদের সদস্যরা তৃণমূল সাধারণ মানুষের প্রতিনিধিত্ব করেন- এমপি হাশেম খাঁন

মারুফ আহমেদ।।
বাণিজ্য মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাশেম খান বলেছেন, ইউনিয়ন পরিষদের সদস্যরা তৃণমূল সাধারণ মানুষের প্রতিনিধিত্ব করেন। সমাজের অবহেলিত মানুষগুলো তাদের কাজে গিয়ে দুঃখ কষ্টের কথা বলেন। কিন্তু বাস্তবত ইউনিয়ন পরিষদের সদস্যরাই অবহেলিত। বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্থানীয় সরকার উন্নয়নে ব্যাপক কর্মসূচি হাতে নিয়েছে। তাই ইউনিয়ন পরিষদ সদস্যদের সকল দাবী সংসদে উত্থাপন করা হবে।

শনিবার দুপুরে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশন কুমিল্লা জেলার বুড়িচং উপজেলা শাখার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

সম্মেলনের উদ্বোধনী বক্তব্য রাখেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশন এর কেন্দ্রীয় সভাপতি আনোয়ার হোসেন চৌধুরী। প্রধান আলোচক ছিলেন, বুড়িচং উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার।
সম্মেলনে সর্বসম্মতিক্রমে ৭১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশন বুড়িচং উপজেলা শাখা নবনির্বাচিত কমিটি ঘোষণা করা হয়।

এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে বাকশীমূল ইউনিয়ন পরিষদের মেম্বার মোঃ লিটন রেজা, সিনিয়র সহ-সভাপতি সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক ষোলনল ইউনিয়ন পরিষদের মেম্বার বাদল খাঁ ও সাংগঠনিক সম্পাদক মোকাম ইউনিয়ন পরিষদের মেম্বার জাকির হোসেন।

উক্ত সম্মেলনে কুমিল্লা জেলা শাখার আহবায়ক জহিরুল ইসলামের সভাপতিত্বে ও বুড়িচং উপজেলা শাখার সদস্যদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ হাশেম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন মন্ডল, সর্দার নাজমুল সাকিব সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন ভূঁইয়া ও কুমিল্লা জেলার সদস্য সচিব মোতাহাব হোসেনসহ অন্যান্য অতিথি ও সদস্যগণ।