করোনায় কুমিল্লায় নতুন আক্রান্ত ৪৯

স্টাফ রিপোর্টার।।
শনিবার কুমিল্লায় করোনা ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছে ৪৯ জন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা পাঁচ হাজার আটশ তেইশ জনে দাঁড়াল। কুমিল্লা জেলার সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।
শনিবার কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয়ের অফিসিয়াল ফেসবুক পেইজের আপডেট অনুযায়ী, কুমিল্লা জেলা সদরসহ জেলার অন্যান্য উপজেলা গুলো থেকে এ পর্যন্ত ২৭,৩০১ জনের নমুনা গ্রহন করা হয়েছে। এ পর্যন্ত রিপোর্ট এসেছে ২৬.৩৮৭ জনের। প্রাপ্ত রিপোর্টের মধ্যে পজেটিভ এসেছে ৫,৮২৩ জনের । করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মোট সুস্থ হয়েছে ৪.৩৫৮ জন আর মারা গেছে ১৫০ জন।
শনিবার নতুন করে আক্রান্ত ৪৯ জনের মধ্যে ১৮ জনই কুমিল্লা নগরীর। অন্য গুলো হলো,চৌদ্দগ্রামে ২,লাকসাম ১, ব্রাক্ষনপাড়া ২,আদর্শ সদরে ১,বরুড়া ১,সদর দক্ষিনে ২, নাঙ্গলকোটে ৫,দাউদকান্দি ৩,দেবিদ্বার ৯ ও তিতাসে ১ জন আক্রান্ত হয়েছে।
এ দিন কুমিল্লা নগরীতে ১০,চান্দিনা ১, সদর দক্ষিণ ২,দেবিদ্বার ১৯,বরুড়া ১৯,আদর্শ সদর ৫ ও নাঙ্গলকোটে ১ জনসহ ৭২জন গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে। এ নিয়ে মোট সুস্থ হয়েছে ৪,৩৫৮ জন। আর এ দিন কুমিল্লায় কেউ মারা যায়নি। ফলে এ পর্যন্ত মোট মারা গেছে ১৫০জন।