করোনায় কুমিল্লায় নতুন আক্রান্ত ৭৫

স্টাফ রিপোর্টার।।
বুধবার কুমিল্লায় করোনা ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছে ৭৫জন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ছয় হাজার ৫৮ জনে দাঁড়াল। কুমিল্লা জেলার সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।
বুধবার কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয়ের অফিসিয়াল ফেসবুক পেইজের আপডেট অনুযায়ী, কুমিল্লা জেলা সদরসহ জেলার অন্যান্য উপজেলা গুলো থেকে এ পর্যন্ত ২৮,২১৩ জনের নমুনা গ্রহন করা হয়েছে। এ পর্যন্ত রিপোর্ট এসেছে ২৭,৩০৬ জনের। প্রাপ্ত রিপোর্টের মধ্যে পজেটিভ এসেছে ৬,০৫৮ জনের । করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মোট সুস্থ হয়েছে ৪.৫৯৯ জন আর মারা গেছে ১৫৩ জন।
বুধবার নতুন করে আক্রান্ত ৭৫ জনের মধ্যে ২৯ জনই কুমিল্লা নগরীর। অন্য গুলো হলো,চৌদ্দগ্রামে ৯ ,আদর্শ সদরে ১,লাকসাম ৫, মনোরহরগঞ্জ ৩, নাঙ্গলকোট ৬, ব্রাক্ষনপাড়া ৩, হোমনা ৪, সদর দক্ষিণ ৪,তিতাস ২,দাউদকান্দি ৩,চান্দিনা ২, মুরাদনগর ১, ও দেবিদ্বার ২জন সনাক্ত হয়েছে।
এ দিন কুমিল্লা নগরীতে ১৫,চান্দিনা ৭, নাঙ্গলকোটে ৭,আদর্শ সদর ৩, বুড়িচং ৪,মনোহরগঞ্জ ৪,চৌদ্দগ্রাম ৩৪,লালমাই ৩০,ও দেবিদ্বারে ১৭জনসহ ১২১ জন গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে। এ নিয়ে মোট সুস্থ হয়েছে ৪,৫৯৯ জন। আর এ দিন চান্দিনা ও মনোহরগঞ্জে এক জন করে ২ জন জন মারা যায় । ফলে এ পর্যন্ত মোট মারা গেছে ১৫৩জন।