করোনায় বন্ধ কুমিল্লার স্থানীয় পত্রিকা

স্টাফ রিপোর্টার:
করোনার ভাইরাস সংক্রমণের আশংকায় ছাপাখানা-পজেটিভ মেশিন কারিগররা ছুটিতে গেছে। এ কারণে কুমিল্লার অধিকাংশ স্থানীয় পত্রিকার প্রকাশনা সাময়িক বন্ধ হয়ে গেছে।
কুমিল্লা প্রাচীন পত্রিকা দৈনিক রুপসী বাংলার বার্তা সম্পাদক আসিফ তরুণাভ ফেইসবুক একাউন্ট থেকে ঘোষণা দিয়েছেন, দৈনিক রূপসী বাংলার সম্মানিত অগণিত পাঠকদের জ্ঞাতার্থে জানাচ্ছি বিশ্বব্যাপি ছড়িয়ে পড়া মরণব্যধি করোনাভাইরাস সতর্কতার অংশ হিসাবে এবং পত্রিকার কর্মকর্তা, সাংবাদিক , কর্মচারীসহ সংশ্লিষ্ট সকলের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি বিবেচনা করে দৈনিক রূপসী বাংলার প্রকাশনা ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে।
কুমিল্লা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক শিরোনামের প্রকাশনাও বন্ধ করা হয়েছে। শিরোনামের বার্তা সম্পাদক সাইয়্যিদ মাহমুদ পারভেজ বলেন,আমাদের পত্রিকার সাথে সংশ্লিষ্ট সবার সুরক্ষা নিশ্চিত করতে আমরা ৪ এপ্রিল পর্যন্ত আমাদের প্রকাশনা বন্ধ করেছি।
একই কথা জানালেন কুমিল্লা থেকে প্রকাশিত অন্যান্য স্থানীয় পত্রিকার প্রকাশকরা। আগামী ৪ এপ্রিল পর্যন্ত বেশীরভাগ পত্রিকার প্রকাশনা বন্ধ রাখা হয়েছে।
বৃহত্তর কুমিল্লার পত্রিকা দৈনিক আমাদের কুমিল্লার ব্যবস্থাপনা সম্পাদক শাহাজাদা এমরান জানান, সংবাদকর্মী-অফিস স্টাফসহ হকারদের নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করে বিশেষ ব্যবস্থায় পত্রিকার প্রকাশনা চালু রেখেছি। এ মুহূর্তে পত্রিকা চালু রাখা প্রয়োজন। নয়তো অহেতুক গুজব ছড়িয়ে ভয়ংকর পরিস্থিতি তৈরি হতে পারে। গুজবে কান দিবেন না। পত্রিকার মাধ্যমে করোনা ছড়ায় না। পত্রিকা পড়–ন, সঠিক খবর জানুন।