করোনা পরবর্তী শিক্ষার মান নিশ্চিতে দেবিদ্বারে মতবিনিময় সভা

সৈয়দ খ‌লিলুর রহমান বাবুল, দেবিদ্বার।।
শিক্ষার্থীদের মানসম্পন্ন শিক্ষাদান নিশ্চিত করার পাশাপাশি পারিবারিক শিষ্টাচার, মানবিকতা, দেশপ্রেম এবং তাদের স্বাস্থ্য ও মনন বিকাশে খেলাধূলা- সাহিত্য- সাংস্কৃতিক কর্মকান্ডে সম্পৃক্ত করতে হবে। বৃহস্পতিবার বিকেলে দেবিদ্বার উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে উপজেলা পরিষদ মাঠে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ এই মন্তব্য করেন।

সহকারী শিক্ষক আবুল বাশার খান ও নাজমুল হাসানের পরিচালনায় উপজেলা শিক্ষা অফিসার শরীফ রফিকুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং কুমিল্লা (উঃ) জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আশিক উন নবী তালুকদার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল মান্নান ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাজমা বেগম।

অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন, সহকারী শিক্ষা অফিসার মোঃ জামাল হোসেন ভূইয়া, প্রধান শিক্ষক রাহেলা বেগম মজুমদার, মোঃ কামরুজ্জামান ভূইয়া, তাসলিমা আক্তার সাথী ও সহকারী শিক্ষক খাইরুল আলম প্রমুখ।

কোভিড-১৯ পরবর্তী সময়ে শিক্ষার মান নিশ্চিত করণের লক্ষ্যে দেবিদ্বার উপজেলার ১৮৫টি প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ১২শ শিক্ষক নিয়ে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।