কিশোরগঞ্জ জেলা স্টুডেন্টস্ এসোসিয়েশনে’র নেতৃত্বে ইকরাম-রবি

কুবি প্রতিনিধি :
ভ্রাতৃত্বের বন্ধনে উজ্জীবিত’ প্রতিপাদ্যকে ধারণ করে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ২০১৫ সালে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী আঞ্চলিক ছাত্র সংগঠন “কিশোরগঞ্জ জেলা স্টুডেন্টস্ এসোসিয়েশনে’র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
সোমবার (২৭মার্চ) সংগঠনের সভাপতি কাজল হোসাইন ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান হৃদয় স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

নবগঠিত ৫ সদস্য বিশিষ্ট এ কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন প্রত্নতত্ত্ব বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইকরাম হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন মার্কেটিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রবি চঁন্দ্র দাস। এছাড়াও সহ-সভাপতি পদে রয়েছেন লোক-প্রশাসন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো.আবু সালেক, যুগ্ম সাধারণ সম্পাদক পদে পরিসংখ্যান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সোনিয়া সুলতানা ও সাংগঠনিক সম্পাদক পদে ইংরেজি বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোহাম্মদ রাজীব।

নবনিযুক্ত সভাপতি ইকরাম হোসাইন নিজের অনূভুতি ব্যক্ত করে জানিয়েছেন, আমাদের সংগঠন অতীতের ন্যায় কিশোরগঞ্জ হতে আগত শিক্ষার্থীদের জন্য সর্বোচ্চ সহযোগিতা,সহমর্মিতা ও কল্যানমূলক কাজে নিয়োজিত থাকবে। আমার প্রধান লক্ষ্য ও উদ্দেশ্য হলো অতীতের ন্যায় সুষ্ঠু, সুন্দর ও সাবলীলভাবে সংগঠনের প্রতিটি কার্যক্রম পরিচালনা করা। তিনি আরো বলেন, অতীতে যেমন আমরা মিলেমিশে কাজ করেছি, ভবিষ্যতে যেন তা অব্যাহত রাখতে পারি এ জন্য সকলের সহযোগিতা ও দোয়া চাই।
উল্লেখ এ কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।