কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ১০জন। দূর্ঘটনা কবলিত গাড়ি এবং মরদেহ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ।

ময়নামতি হাইওয়ে থানার ওসি মোঃ সাফায়েত হোসেন জানায়, মঙ্গলবার দুপুর ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার চান্দিনা উপজেলার কাঠেরপুল এলাকায় সততা পরিবহনের একটি বাস একটি মোটর সাইকেল কে ধাক্কা দিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হয় মোটরসাইকেলের চালক। নিহত কামাল উদ্দিন ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের ফিল্ড কর্মকর্তা। এ ঘটনায় বাসের অন্তত ১০ জন যাত্রী আহত হয়। তবে দূর্ঘটনা কবলিত বাসটিতে ছড়িয়ে ছিটিয়ে থাকা ১১বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ।

এদিকে ইলিয়টগন্জ হাইওয়ে ফাঁড়ির পুলিশ পরিদর্শক সালেহ আহমেদ জানান, আজ সকাল সাড়ে ১০টার দিকে জেলার দাউদকান্দি উপজেলার ইলিয়টগন্জ এলাকায় চট্টগ্রাম মুখী সড়কে বিকল হওয়া একটি কাভার্ড ভ্যানে কাজ করছিল গাড়িটির হেলপার। পিছন দিক থেকে আসা দ্রুতগতির একটি প্রাইভেটকার ওই হেলপারকে চাপা দেয়। উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর তিনি মারা যায়। নিহত হেলপার জয়নাল আবেদিন ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া এলাকার মানিক মিয়ার ছেলে।