কুমিল্লার নগর উদ্যানে কিশোরকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মো. শাহাদাৎ হোসেন(১৫) নামের এক কিশোর খুন হয়েছে। শুক্রবার (১৯ আগস্ট) বিকেল ৫ টায় কুমিল্লা নগর উদ্যান সংলগ্ন মিশনারী স্কুলের সামনে এই ঘটনা ঘটে। নিহত শাহাদাৎ নগরীর পুরাতন চৌধুরী পাড়া এলাকার হোমিও কলেজের ডান পাশের বশু মিয়ার বাড়ির মো. শাহ আলম ভূইয়ার ছেলে।

নিহত শাহাদাৎ নগর উদ্যানের একটি রাইডের সাবেক কর্মচারী। রাইডের মালিক তাজুল ইসলাম জনি বলেন, সে বেশ কয়েকদিন আমার এখানে চাকরি করেছে। ১৫ দিন আগে আমার এখান থেকে চাকরি ছেড়েছে। শুক্রবার বিকেলে সে নগর উদ্যানে ঘুরতে আসে। সেখানে আসলে স্থানীয় মফিজাবাদ কলোনির হাসিব ও রতন নামের দুজন ছেলে তাকে ডেকে নিয়ে যায়। কাস্টম অফিসের সামনে যাওয়ার সাথে সাথে তাকে বেশ কয়েকটি ছুরিকাঘাত করে। দুজন মিলে প্রকাশ্যে সবার সামনে তাকে দা ও ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। পরে উপস্থিত সবাই তাকে হাসপাতালে নিয়ে যায়।

কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক সার্জন নাফিস ইমতিয়াজ উদ্দিন আহমেদ বলেন, শাহাদাৎকে মৃত অবস্থায় আনা হয়েছে। তার শরীরে একাধিক ধারালো অস্রের আঘাত আছে। অতিরিক্ত আঘাত আর রক্তক্ষরণে সে মারা যায়।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পরিদর্শন করেছি। সেখান থেকে খুনের আলামত জব্দ করা হয়েছে। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে।