কুমিল্লায় আস্থা লাইফ ইন্স্যুরেন্সের বীমা দাবির চেক হস্তান্তর ও ব্যবসায়িক সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লায় আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের ব্যবসায়িক সভা এবং বীমা দাবি পরিশোধ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১১ টায় কুমিল্লা ক্যান্টনম্যান্ট মার্কেটের একটি রেষ্টুরেন্টের কনফারেন্স হলে এই সভা অনুষ্ঠিত হয়।

আস্থা লাইফের অ্যাসিস্ট্যান্ট সেলস ম্যানেজার মো: লাবলু হোসেনের সঞ্চালনায় এই ব্যবসায়িক সভায় আস্থা লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামসুল ইসলাম (অব.) প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আস্থা লাইফের ইউনিট ম্যানেজার সার্জেন্ট (অবসরপ্রাপ্ত) গাজী মো: হাবিবুর রহমান সহ আস্থা লাইফ কুমিল্লার কর্মকর্তাবৃন্দ। এসময় প্রধান অতিথির বক্তব্যে প্রতিষ্ঠানটির মুখ্য নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামসুল ইসলাম (অব.) কুমিল্লা অঞ্চলে আস্থা লাইফ ইন্স্যুরেন্সের ব্যবসায় সম্প্রসারণসহ বিভিন্ন বিষয়ে সংশ্লিষ্টদের দিক নির্দেশনা প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে, সড়ক দূর্ঘটনায় নিহত অবসরপ্রাপ্ত কর্পোরাল মোহাম্মদ দিদার হোসেনের পরিবারের কাছে তার বীমা দাবির ৫ লক্ষ টাকার চেক হস্তান্তর করা হয়। এ বিষয়ে অ্যাসিস্ট্যান্ট সেলস ম্যানেজার মো: লাবলু হোসেন জানান, দিদার হোসেন যেদিন বীমা করেন এর পরের দিনই সড়ক দূর্ঘটনায় নিহত হন। আজকে তার বীমা দাবির চেক তার নমিনির কাছে হস্তান্তর করা হয়েছে। বীমার জগতে এটি একটি উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবে।

প্রসঙ্গত, আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড আর্মি ওয়েলফেয়ার ট্রাস্টের অধীনস্থ একটি জীবন বীমা প্রতিষ্ঠান।