কুমিল্লায় ইন্টার্ন চিকিৎসক পরিষদের নতুন কমিটি

স্টাফ রিপোর্টার।।
ইন্টার্ন চিকিৎসক পরিষদ (ইচিপ) কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ২৫জুন হাসপাতাল পরিচালক ডা. মো. মুজিবুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ২০২০-২১ বর্ষের জন্য ২১ সদস্যের কার্যকরী পরিষদের নাম ঘোষণা করা হয়।
ইচিপের নতুন কমিটির সভাপতি ডা. মো. তানভীর হোসেন, সাধারণ সম্পাদক ডা. সৌমিত্র আচার্য্য।
কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি ওমর ফারুক সরকার সোহাগ, ফাহাদ বিন আলম, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মো. সুজন মাহমুদ ও ডা. এ.এস.এম আব্দুল্লাহ, সাংগঠনিক সম্পাদক মোস্তফা জামান তুহিন, অর্থ সম্পাদক আসিফ আহমেদ বিশাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাজদ্বীপ ভট্টাচার্য্য, ক্রীড়া সম্পাদক সাইফুল ইসলাম, রোগী কল্যাণ সম্পাদক সৌরভ চক্রবর্তী, শিক্ষা ও সমাজ কল্যাণ সম্পাদক শাকিলা কবির নিশা, সাংস্কৃতিক সম্পাদক শাওন ধর, দপ্তর সম্পাদক সাখাওয়াত হোসেন, সহ-দপ্তর সম্পাদক জাহেদুল আলম তালুকদার। ছয় সদস্যের কার্যকরী সদস্যরা হলেন, মো. ইরফান, নওশাদ আলম, আবরার মাহমুদ, শিহাবুল ইসলাম রাফি, নানজিবা রাহিম ও মুশফিক আহমেদ।
নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন কুমেক হাসপাতাল পরিচালক ডা. মুজিবুর রহমান এবং গত কমিটির সভাপতি ডা. সৈকত দেব ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন।
নতুন সভাপতি ডা. মো. তানভীর হোসেন জানান, সাবেক বড় ভাইদের ধন্যবাদ জানাই। যারা আমাদের এই গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়েছেন। আগামী দিনগুলোতে হাসপাতাল ও ইন্টার্নদের কল্যাণে কাজ করবো। সবার দোয়া ও সহযোগিতা চাই।