কুমিল্লায় জিপির নামে চাঁদাবাজি, আটক ৩

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা-বুড়িচং-ব্রাহ্মণপাড়া সড়কের পালপাড়া এলাকায় বিভিন্ন যানবাহান থেকে জিপির নামে টাকা আদায় করার সময় তিন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব।
র‌্যাব-১১ এক বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকালে কুমিল্লার কোতয়ালি থানাধীন পালপাড়া ব্রিজ এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে ভুয়া রশিদের মাধ্যমে বিভিন্ন গণপরিবহনে চাঁদাবাজি করার সময় চাঁদাবাজ চক্রের ৩ জন সক্রিয় সদস্যকে আটক করে।
আটককৃতরা হলো, কুমিল্লা জেলার কোতয়ালি থানার আড়াইওড়া গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে মো. সোহাগ মিয়া (৩১), শাসনগাছা (উত্তরপাড়া) গ্রামের মো. দৌলত মিয়ার ছেলে মো. মামুন মিয়া (৪০) ও শাসনগাছা (মধ্যপাড়া) গ্রামের মো. আইয়ুব আলীর ছেলে মো. শহিদ (৪৩)। এ সময় তাদের নিকট থেকে বিভিন্ন পরিবহন থেকে চাঁদা আদায়ের নগদ ১৬ হাজার ১৩০ টাকা, চাঁদা আদায়ের ভুয়া রশিদ উদ্ধার করা হয়।
র‌্যাব জানায়, আটককৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার কোতয়ালি থানাধীন পালপাড়া ব্রিজ ও এর আশপাশের বিভিন্ন রোডে ট্রাক, অটোরিকশা (সিএনজি), লড়ি, নছিমন ইত্যাদি পরিবহনের ড্রাইভার, হেলপারদের গুরুতর আঘাত ও ক্ষয়ক্ষতির ভয়ভীতি দেখিয়ে ভুয়া রশিদের মাধ্যমে জোরপূর্বক টাকা গ্রহণ করে আসছে বলে স্বীকার করে। গণপরিবহনে চাঁদাবাজি বন্ধ করতে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।