কুমিল্লায় তিন হাসপাতালে পিপিই দিলেন ড্যাব

স্টাফ রিপোর্টার।।
করোনা পরিস্থিতিতে সবচেয়ে বেশি ঝুঁকি নিয়ে মানবতার সেবায় কাজ করছেন চিকিৎসকগণ। এমন পরিস্থিতিতে চিকিৎকদের স্বাস্থ্য সুরক্ষার লক্ষ্যে ও করোনা ভাইরাস সংক্রমণ রোধে ডক্টর এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) ও জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে কুমিল্লার তিনটি মেডিকেল কলেজ হাসপাতালে পিপিই প্রদান করা হয়। বৃহস্পতিবার কুমিল্লা সেন্ট্রাল মেডিকেল কলেজ হাসপাতাল, ইষ্টার্ণ মেডিকেল কলেজ হাসপাতাল ও ময়নামতি মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের মাঝে এসব পিপিই বিতরণ করা হয়।
পিপিই প্রদান কালে উপস্থিত ছিলেন, ড্যাব কুমিল্লার সভাপতি ডাঃ হাসান, সদস্য ডাঃ মিনহাজুর রহমান ও ডাঃ তুষার । এ সময় কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহাবুব আলম চৌধুরী, মহানগর দক্ষিণ বিএনপি সভাপতি ও ২২নং ওয়ার্ড কাউন্সিলর শাহআলম মজুমদার, মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মজুমদার, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মজুমদার, সদর দক্ষিণ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সায়েম মজুমদার, মহানগর যুবদল নেতা মোঃ বিল্লাল হোসেন মজুমদার, মিজানুর রহমান চৌধুরী সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)