কুমিল্লায় দৈনিক দেশ রূপান্তর পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লায় দৈনিক দেশ রূপান্তর পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। রবিবার সকাল ১১ টায় সাফল্যের ২ বছরে কুমিল্লা প্রেসক্লাবে কেক কেটে ও র‌্যালী করে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

অনুষ্ঠানে কুমিল্লায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রোনিক্স মিডিয়ার সাংবাদিক, রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও সামাজিক এবং পেশাজীবী প্রতিষ্ঠানের প্রতিনিধি বৃন্দ উপস্থিত ছিলেন। কুমিল্লা প্রেসক্লাবে কেক কেটে বর্ণাঢ্য র‌্যালী কুমিল্লা নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

পরে কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভায় দৈনিক দেশ রূপান্তর পত্রিকার কুমিল্লা স্টাফ রিপোর্টার দেলোয়ার হোসেন জাকিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা জহিরুল হক দুলাল, সিটিভি সম্পাদক ওমর ফারুকী তাপস, ডাক প্রতিদিন সম্পাদক হাবিব জালাল, বিজনেস বাংলাদেশ কুমিল্লা প্রতিনিধি সৈয়দ আহমদ লাভলু, অধ্যক্ষ মহিউদ্দিন লিটন, কুমিল্লা মহানগর যুব লীগের সদস্য বোরহান মাহমুদ কামরুল, পথিকৃত কুমিল্লার সম্পাদক সুমন কবির, ভোরের কাগজ কুমিল্লা প্রতিনিধি জানে আলম দুলাল ও আনোয়ার হোসাইন, উপস্থিত ছিলেন সাংবাদিক নেকবর হোসেন রফিকুল ইসলাম, ম্যাক রানা, আমেনা বেগম শিউলি। সভাপতিত্বে দৈনিক বক্তারা বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। দেশ ও জনগণের কল্যানে কাজ করাই সাংবাদিকতার মূল উদ্দেশ্য। সকলে দেশ রূপান্তর পত্রিকার সাফল্য কামনা করেন।