কুমিল্লায় পিকআপ চুরির ১৫ মিনিটেই চোর ধরলো পুলিশ

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার সবজি বাজার থেকে পিকআপ চুরির মাত্র ১৫ মিনিটের মধ্যে চোর চক্রকে চান্দিনা হতে আটক করেছে পুলিশ। সোমবার (২৭ জুন) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার নূরীতলা এলাকা থেকে চুরি যাওয়া পিকআপ আটক করে চান্দিনা থানা পুলিশ।

এসময় সোহেল (৩০) ও রাসেল (২৪) নামে আন্তঃ জেলা গাড়ী চোর চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে। আটককৃত সোহেল ও রাসেল নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার জাঙ্গীর গ্রামের ইসমাইল ফকিরের ছেলে।

পিকআপ চালক সুমন হোসেন বলেন, নিমসার কাঁচাবাজারের একটি আড়ঁত থেকে মাল উঠানোর জন্য গাড়িটি পার্কিং করে আড়তে যাই। ৫ মিনিটের মধ্যে ফিরে এসে দেখি আমার গাড়ি নাই। আশপাশের লোকজনদের জিজ্ঞাসা করলে তারা জানায় কিছুক্ষণ আগে দুইজন লোক গাড়িটি নিয়ে পশ্চিমদিকে গেছে।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) জালাল হোসেন জানান, আমরা মহাসড়কের হাড়িখোলা এলাকায় টহলরত অবস্থায় গাড়িটির গতিবিধি সন্দেহ হলে থামানোর সংকেত দিলে সেটি অমান্য করায় আমাদের সন্দেহ আরও ঘনিভূত হয়। পরে আমরা ধাওয়া করে নূরীতলা এলাকায় আটক করার সাথে সাথে গাড়ির মালিক পিছনে এসে হাজির হয়ে আমাদের বিস্তারিত জানান।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ আরিফুর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত আর কেউ আছে কিনা সে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।