পদ্মা সেতু বিশ্ব যোগাযোগ ব্যবস্থায় ভূমিকা রাখবে: কুবি উপাচার্য

কুবি প্রতিনিধি।।
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন বলেছেন, পদ্মা সেতু শুধু আঞ্চলিক যোগাযোগ ব্যবস্থাকেই উন্নত করবেনা, ভবিষ্যতে বিশ্বযোগাযোগ ব্যবস্থায়ও গুরূত্বপূর্ণ ভূমিকা রাখবে।’
মঙ্গলবার (২৮ জুন) সকাল ১০টায় কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত আনন্দ শোভাযাত্রা শেষে এসব কথা বলেন উপাচার্য।
এসময় তিনি আরও বলেন, পদ্মা সেতু আমাদের সক্ষমতার প্রতীক। পদ্মা শুধু একটি সেতু নয়। এটি আমাদের গর্ব, আমাদের অহংকার। শত বাধা পেরিয়ে গড়ে উঠা এই সেতু।
উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈনের নেতৃত্বে আনন্দ শোভাযাত্রাটি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের সামনে থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রধান ফটকের সামনে এসে শেষ হয়।
এ সময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির, ট্রেজারার অধ্যাপক ড. মোঃ আসাদুজ্জামান, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মোঃ মোকাদ্দেস-উল-ইসলাম, আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. রশিদুল ইসলাম শেখ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা কার্যালয়ের পরিচালক ড. মুহা. হাবিবুর রহমান, প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকীসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, ছাত্রলীগের নেতৃবৃন্দ ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, এর আগে গত ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যদের জন্য সরাসরি প্রদর্শনের ব্যবস্থা কুবি প্রশাসন।