কুমিল্লা সদর দক্ষিণে আ’লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সদর দক্ষিণ প্রতিনিধি।।
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ আমিনুল ইসলাম এর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ডাঃ আমিনুল ইসলাম।

সংবাদ সম্মেলনে ডাঃ আমিনুল ইসলাম বলেন, ২৭ অক্টোবর শুক্রবার কুমিল্লা থেকে প্রকাশিত একটি দৈনিক পত্রিকা সহ বিভিন্ন অনলাইনে আমাকে জড়িয়ে কালিবাজার মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ ভরাটে অনিয়মের অভিযোগ এনে অসত্য তথ্য দিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছে। মুলত কালিবাজার মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ ভরাটের

প্রকল্পটি চলমান রয়েছে। ইতিমধ্যে যাহার ৫০% কাজ সম্পন্ন হয়েছে। উক্ত প্রকল্পে ২৫% বিল ছাড় দিয়েছে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা। এই প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি বিদ্যালয়ের প্রধান শিক্ষক। সুতারাং প্রধান শিক্ষকের স্বাক্ষর ব্যতিত বিল উত্তোলনের কোন প্রকার সুযোগ নেই। আমাকে জড়িয়ে যে সংবাদ প্রকাশ করা হয়েছে তাহা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্য প্রনোদিত ও বাস্তবতা বিরোধী। আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আসা ভিডিও বার্তায় গলিয়ারা দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জামাল প্রধান সেতু প্রকল্পের হিসাব নিয়ে যে তথ্য দিয়েছেন তাহা সম্পূর্ণ মিথ্যা। প্রকৃত পক্ষে জামাল প্রধানের সাথে আমার যৌথ ব্যবসা রয়েছে। সেতু প্রকল্পে জামাল প্রধানের বিনিয়োগ ১০ লক্ষ ৩০ হাজার টাকা প্রায়। ইতিমধ্যে জামাল প্রধান ১০ লক্ষ টাকা লিখিত ভাবে বুঝে নিয়েছেন। জামাল প্রধানের বক্তব্য অনুযায়ী জিয়া মেম্বারের ৫ লাখ টাকা বিনিয়োগ রয়েছে। কিন্তু জিয়া মেম্বারও লিখিতভাবে ৪ লক্ষ ৫০ হাজার টাকার বুঝে নিয়েছেন। অন্যান্য পার্টনারদেরও একইভাবে তাদের প্রাপ্য টাকা পরিশোধ করা হয়েছে। যাহা বক্তব্যে তিনি উল্লেখ করেন নাই। উল্লেখ থাকে যে, হিসাব চূড়ান্ত না হওয়ায় এবং লোকসান জনিত কারনে বিনিয়োগকৃত সম্পূর্ণ টাকা পরিশোধ করা হয় নাই।
মুলত আমাকে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য চক্রটি সংবাদ মাধ্যমকে দিয়ে সংবাদ প্রকাশ করেছে।
আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করে আমার মানহানি করায় ওই সংবাদ মাধ্যমগুলোর সাথে সম্পৃক্তদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।