গাড়ির ধাক্কায় মোটর সাইকেল আরোহী দুই বন্ধু নিহত

চৌদ্দগ্রাম প্রতিনিধি।।
কুমিল্লার চৌদ্দগ্রামে গাড়ির ধাক্কায় মোটর সাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। নিহতরা হলেন চৌদ্দগ্রাম পৌর এলাকার পূর্ব চান্দিশকরা গ্রামের আলী আহম্মদের ছেলে এয়াছিন আরাফাত পাটোয়ারী(২৮) ও তাঁর বন্ধু পাশ্ববর্তী কিং শ্রীপুর গ্রামের আবদুল মজিদের ছেলে ইমরান হোসেন রুবেল(২৮)। শনিবার তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ একেএম শরফুদ্দীন।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার রাতে দুই বন্ধু এয়াছিন ও রুবেল ভ্রমণের উদ্দেশ্যে চট্টগ্রামের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাতিসা ইউনিয়নের বসন্তপুর ব্রিজ এলাকায় গাড়ির ধাক্কায় মোটর সাইকেল আরোহী দুই বন্ধু নিহত হন। শনিবার সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশের একটি টিম ব্রিজের নিচ থেকে দুইজনের লাশ ও সড়কের পাশ থেকে দুর্ঘটনা কবলিত মোটর সাইকেলটি উদ্ধার করেন।
এ ব্যাপারে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই মোঃ আহসান হাবিব জানান, ধারণা করা হচ্ছে কোন গাড়ির ধাক্কায় মোটর সাইকেল আরোহী দুই বন্ধু নিহত হন। স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে সকালে এয়াছিন ও রুবেল নামে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে।