গোমতী ব্রিজের উপর থেকে লাফ দেয়া যুবকের লাশ উদ্ধার

মাহফুজ নান্টু।।
কুমিল্লা আদর্শ সদর উপজেলার গোমতী নদীর পালপাড়া ব্রিজের উপর থেকে লাফিয়ে পড়ে এক যুবক। মঙ্গলবার গোমতী নদীর দুর্গাপুর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।
সূত্র জানায়, মারা যাওয়া যুবকটি চৌদ্দগ্রাম বদরপুর এলাকার মহসিন চৌধুরীর ছেলে। যুবকের নাম মাহিন চৌধুরী নাবিল (২০)। তারা ছোটরা এলাকার উকিল পাড়া এলাকায় বসবাস করতো।
স্থানীয়রা জানান, ঈদুল ফিতরের নামাজ শেষে যুবক মাহিন গোমতী নদীর পালপাড়া ব্রিজের পশ্চিমপাশ থেকে নদীতে ঝাঁপ দেয়। ঝাপ দেয়ার আগে জায়নামাজ ও জুতো।জোড়া ব্রিজের উপর রেখে যায়। ঝাপিয়ে পরে যুবকটি একবার পালপাড়া শ্বশানঘাটের কাছে ভেসে উঠে। পরে স্রোতের টানে আবার তলিয়ে যায়।
এদিকে ঘটনার পরে খবর পেয়ে কুমিল্লা ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের একটি দল ঘটনাস্থলে এসে অভিযান চালায়। পরে চাঁদপুর ডুবুরি দল এসে অভিযান চালায়। তবে সন্ধ্যা পর্যন্ত যুবকের কোন হদিস পায়নি। অভিযানে ঘটনাস্থল থেকে আড়াই কিঃমি দূরে দূর্গাপুর এলাকা থেকে মাহিনের লাশটি উদ্ধার করা হয়।
বিষয়টি নিয়ে কুমিল্লা,ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মোঃআলমগীর হোসেন জানান,উদ্ধার করা যুবকের লাশ ছত্রখিল পুলিশ ফাঁড়িতে হস্তান্তর করা হয়েছে।
ছত্রখিল পুলিশ ফাঁড়ির দায়িত্বে থাকা উপপরিদর্শক আলমগীর হোসেন জানান, বেলা ১১ টায় ফায়ার সার্ভিসের লোকজন মাহিনের লাশ আমাদের কাছে হস্তান্তর করে। খবরটি মাহিনের অভিভাবকদের কাছে পৌছানো হয়েছে।
ধারণা করা হচ্ছে মানসিকভাবে বিপর্যস্ত মাহিন আত্মহত্যার উদ্দেশ্য নদীতে ঝাপ দেয়।