গোমতী নদীর ধসে যাওয়া বাঁধ পরিদর্শন করলেন জেলা প্রশাসক

বুড়িচং প্রতিনিধি।।
বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের গোবিন্দপুর বাজারের উত্তর পাশে গোমতী নদীর বাঁধ ধসে যাওয়া স্থান শুক্রবার পরিদর্শন করেন কুমিল্লার জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর।
এসময় উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আখলাক হায়দার, বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার মো. ইমরুল হাসান, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. আব্দুল লতিফ, সড়ক বিভাগের উপ-প্রকৌশলী, বুড়িচং উপজেলা আওয়ামী লীগের যুব ক্রীড়া সম্পাদক মো. বিল্লাল হোসেন ঠিকাদারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
জেলা প্রশাসক আবুল ফজল মীর পরিদর্শনের সময় গোমতী নদীর বাঁধ ধসে যাওয়া স্থান দ্রুত মেরামত করার পদক্ষেপ নেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দকে নির্দেশনা প্রদান করেন। উল্লেখ্য, গত কয়েকদিনের বৃষ্টির ফলে গোবিন্দুপুর বাজারের উত্তর পাশ দিয়ে হারুন মেম্বারের বাড়ির সীমানা পর্যন্ত ব্যাপক এলাকা ধসে যাওযায় এলাকাবাসী ও যান চলাচলে ব্যাঘাত ঘটছে। এলাকাবাসী জানান- দীর্ঘদিন ধরে এই এলাকায় গোমতী নদী থেকে মাটি ও বালু উত্তলন করে আসছিল একদল প্রভাবশালী ব্যক্তি। যার ফলে কিছু কিছু ফাটল অনেক গভীর হয়ে গেছে এবং
গোমতীর আইল দিয়ে নতুন সড়ক তৈরির সময় আইলের নিকটবতী স্থান থেকে মাটি কেটে ভরাট করে সড়ক তৈরীর ফলে আজ বৃষ্টির পানিতে তা ভেঙে পড়েছে।