চট্টগ্রামে চুরি হওয়া কাভার্ডভ্যান কুমিল্লায় উদ্ধার

স্টাফ রিপোর্টার।।
চট্টগ্রাম ইপিজেড এলাকায় চুরি হওয়া একটি কাভার্ডভ্যান উদ্ধার করেছে কুমিল্লার ময়নামতি হাইওয়ে থানা পুলিশ। মঙ্গলবার রাত ৮টার সময় এ গাড়িটি উদ্ধার করে তারা।
জানা যায়, সাত সেপ্টেম্বর রাত ৯টার সময় চট্টগ্রাম ইপিজেড এলাকা থেকে চট্টমেট্রো উ-১১-০০০৮ কাভার্ডভ্যানটি চুরি হয়। ওইদিন রাতে চট্টগ্রাম ইপিজেড থানায় সাধারণ ডায়েরি করেন গাড়ির মালিক বেলাল হোসেন। মঙ্গলবার রাতে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সেন্ট্রাল মেডিকেল কলেজ সংলগ্ন স্থানে মহাসড়কে টহল দেওয়ার সময় একটি কাভার্ডভ্যান সন্দেহজনকভাবে রাস্তায় পড়ে থাকতে দেখে ময়নামিত হাইওয়ে পুলিশ। এসময় দায়িত্বরত এসআই রেজাউল হাসানের নেতৃত্বে গাড়িটি তল্লাশি করা হয়। দীর্ঘ সময় ধরে গাড়ির আশেপাশে কাউকে না পেয়ে গাড়ির বডিতে লেখা মালিক বেলাল হোসেনের নম্বরে যোগাযোগ করা হয়। পুলিশ অধিকতর তদন্ত করে গাড়িটি চুরি হওয়ার বিষয়টি নিশ্চিত হয়। পরে উদ্ধার করে গাড়িটি থানায় নিয়ে আসে পুলিশ। বুধবার দুপুর ২টার সময় কাভার্ডভ্যানটি প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করে হাইওয়ে পুলিশ। গাড়িটির মূল্য ৩০লাখ টাকা।
ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাফায়েত হোসেন জানান, মহাসড়কে হাইওয়ে পুলিশের টহল দেখে ছিনতাইকারী চক্রটি পালিয়ে গেছে বলে আমার ধারণা। গাড়িটি প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে।