চাঁদাবাজি বন্ধে নিমসারে মতবিনিময় সভা করেছে হাইওয়ে পুলিশ

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসারে চাঁদাবাজি বন্ধে মতবিনিময় সভা করেছে হাইওয়ে পুলিশ। বুধবার দুপুরে নিমসার কাঁচা বাজার এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

জানা যায়, জেলার সর্ববৃহৎ নিমসারের এই পাইকারী কাঁচা বাজার কে কেন্দ্র করে প্রতিদিন শতশত পন্যবাহী পরিবহন জড়ো হয় এখানে। এ সুযোগে স্থানীয় একটি চক্র বিভিন্ন পরিবহন সমিতির নামে গোপনে চাঁদা আদায় করত এখান থেকে। এমন সংবাদে ওই এলাকায় মতবিনিময় সভা করে চাঁদাবাজি বন্ধে কঠোর হুশিয়ারি দেয় ময়নামতি হাইওয়ে থানা পুলিশ।

সভায় নিমসার বাজারের ইজারাদার আব্দুল্লাহ আল মামুন, স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম, ব্যবসায়ী লিটন মিয়াসহ বাজারের কয়েকশত ব্যবসায়ী ও শ্রমিক উপস্থিত ছিলেন।
ময়নামতি হাইওয়ে থানার ওসি সাফায়েত হোসেন বলেন, কুমিল্লা রিজিয়ন হাইওয়ে পুলিশ সুপার নজরুল ইসলাম স্যাারের নির্দেশনায় মহাসড়কে ব্যাপক কর্মতৎপরতা চালাচ্ছে হাইওয়ে পুলিশ। ধারবাহিক কাজের অংশ হিসেবে নিমসার বাজারের ব্যবসায়ী ও শ্রমিকদের সাথে মতবিনিময় সভা করে চাঁদাবাজি বন্ধে নির্দেশনা দেয়া হয়েছে। তিনি বলেন, মহাসড়কে যদি কেউ চাঁদাবাজি করতে আসে, তবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। পাশাপাশি মহাসড়কের উপরে গাড়ি না রাখা, বাজার এলাকা পরিচ্ছন্ন রাখার পাশাপাশি করোনা কালে সরকারি নির্দেশনা মোতাবেক স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দেন তিনি।