চান্দিনায় চিকিৎসকসহ আরও ৩জন করোনায় আক্রান্ত

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা ।।
চান্দিনায় ল্যাব টেকনেশিয়ানের পর এবার করোনা ভাইরাস (কভিড-১৯) পজেটিভ শনাক্ত হয়েছেন একজন চিকিৎসকসহ আরও ৩জন। বুধবার দুপুরে আইইডিসিআর থেকে ওই তিনজনের করোনা পরীক্ষার রিপোর্টে পজেটিভ ফলাফল আসে। এনিয়ে চান্দিনায় মোট আক্রান্তের সংখ্যা ৪জন। চান্দিনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহসানুল হক এসব তথ্য নিশ্চিত করেন।
আক্রান্ত চিকিৎসক চান্দিনা উপজেলা সদরের স্টেশন রোডের হারুন ভূইয়া মার্কেটস্থিত জননী মেডিকেল সেন্টার ও হাসপাতাল এর আবাসিক মেডিকেল অফিসার। তার বয়স ২৮ বছর। তিনি চান্দিনা উপজেলা সদরের ধানসিঁড়ি আবাসিক এলাকার সাবেক একজন পুলিশ কর্মকর্তার বাড়িতে বাসা ভাড়া নিয়ে থাকেন। তার বাড়ি উপজেলার মাইজখার ইউনিয়নের কামারখোলা গ্রামে।
আক্রান্ত অপরজন হলেন- চান্দিনা মধ্য বাজারের দত্ত ডায়াগনস্টিক সেন্টারের এক্সরে টেকনেশিয়ান। ৩৫ বছর বয়সের ওই ব্যাক্তির বাড়ি রাজশাহীর গোদাগাড়ী উপজেলায়। সে চান্দিনার ধানসিঁড়ি আবাসিক এলাকার সাবেক একজন অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার বাড়িতে বাসা ভাড়া নিয়ে থাকেন।
এদিকে চান্দিনা উপজেলা সদরের মহারং শান্তিবাগ এলাকার ৫০ বছর বয়সের আরও একব্যক্তি করোনায় আক্রান্ত হন। তিনি ৩০ জানুয়ারি সৌদী আরব থেকে দেশে ফিরেছেন। তার গ্রামের বাড়ি উপজেলার এতবারপুরে।
বুধবার বিকেলে ধানসিঁড়ি আবাসিক এলাকার ২টি বাড়ি, মহারং শান্তিবাগ এলাকার ১টি বাড়ি, আক্রান্ত ডাক্তারের কর্মস্থল জননী মেডিকেল সেন্টার ও হাসপাতালসহ পুরো হারুন ভূইয়া মার্কেটটিই লকডাউন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন- চান্দিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নেহাশীষ দাশ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহসানুল হক, চান্দিনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শামসুদ্দিন ইলিয়াছ।
চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) স্নেহাশীষ দাশ জানান, করোনা শনাক্ত হওয়ার পর ৩টি বাড়ি ও ১টি মার্কেট লকডাউন করা হয়েছে।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)