চান্দিনায় মহিচাইল ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার চান্দিনা উপজেলার মহিচাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এ কে এম রুহুল আমিনের মৃত্যু হয়েছে। সোমবার (১১ জুলাই) রাত সাড়ে ১০টায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। তিনি মহিচাইল ইউনিয়নের পরচঙ্গা গ্রামের মৃত আবু নাসের ভূইয়ার ছেলে।

রুহুল আমিনের রাজনৈতিক সহকর্মীরা জানান, রুহুল হৃদরোগে ভুগছিলেন। তার হার্টে দুটি রিং পরানো ছিল। মঙ্গলবার জোহরের নামাজ শেষে পরচঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে। রুহুল আমিন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে নির্বাচন করছিলেন। এছাড়া তিনি চান্দিনা উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

এদিকে আগামী ২৭ জুলাই মহিচাইল ইউনিয়ন পরিষদের ভোট অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। এই নির্বাচনে রুহুল আমিন ছাড়াও আরও পাঁচজন চেয়ারম্যান পদপ্রার্থী রয়েছেন।

নির্বাচন স্থগিতের বিষয়ে এই নির্বাচনের রির্টানিং কর্মকর্তা ও চান্দিনা উপজেলা নির্বাচনি কর্মকর্তা আহসান হাবীব বলেন, ‘এই নির্বাচনের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য নির্বাচন কমিশনের নির্দেশনা চেয়ে চিঠি দেওয়া হয়েছে। কমিশনের নির্দেশনা আসলে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে।’