ঈদের মাংস নিয়ে যাওয়ার সময় বাস চাপায় চাচা-ভাতিজার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লায় মাংস নিয়ে যাওয়ার সময় বাস চাপায় মোটর সাইকেল আরোহী চাচা-ভাতিজা নিহত হয়েছেন। রোববার ঈদের দিন বিকেল সাড়ে ৪ টায় ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা কোটবাড়ি বিশ্বরোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার মজুমদার। নিহতরা হলেন, কুমিল্লার বরুড়ার উপজেলার খোশবাস উত্তর ইউনিয়নের নবীপুর গ্রামের মো.মাকছুদুর রহমান ওরফে মাসুদ রানা (৩৮) ও তার ভাতিজা ফাহাদ হোসেন (৭)।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি ইকবাল বাহার জানান, নবীপুর গ্রাম থেকে কোরবানির মাংস নিয়ে কুমিল্লা শহরের বাসায় যাওয়ার পথে বিকেল সাড়ে ৪ টায় সময়ে ঢাকা -চট্টগ্রাম মহাসড়কের কোটবাড়ি বিশ্বরোড এলাকায় মোটর সাইকেল দুর্ঘটনায় চাচা ও ভাতিজা দুইজনই ঘটনাস্থলে নিহত হন। নিহত মাসুদ রানার মামা মাওলানা শাহ আলম বলেন, বিকেল ৩ টায় কোরবানির আনুষ্ঠানিকতা শেষে মাংস নিয়ে কুমিল্লা শহরের বাসায় যাওয়ার সময় বাস চাপায় আমার ভাগিনা ও নাতি মারা যান। তবে কিভাবে এ দুর্ঘটনা ঘটে তা আমরা এখনো জানিনা। আমাদের ঈদ শেষ।

কুমিল্লা ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, আমরা জেনেছি বাস চাপায় দুজন মোটরবাইক আরোহী মারা যায়। পরে তাদেরকে উদ্ধার করে হসপিটালে নিয়ে যায়। আমরা দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া মোটরবাইকটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। এ বিষয়ে ভিডিও তথ্য সংগ্রহ করার চেষ্টা করছি।