চান্দিনায় স্ত্রীর মৃত্যুর এক সপ্তাহ পর স্বামীর মৃত্যু

চান্দিনা প্রতিনিধি।।
কুমিল্লার চান্দিনা উপজেলার আলীকামোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো.সফিকুল ইসলাম (৪৫) ইন্তেকাল করেন। শনিবার দুপুরে রাজধানীর কেয়ার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন তিনি। সফিকুল ইসলাম চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়নের ফুলপুকুরিয়া গ্রামের মৃত চেরাগ আলীর ছেলে।
এর আগে গত ১৭ আগস্ট তার স্ত্রী শাহিনুর বেগম (৩৫) ও ১৮ আগস্ট তার বড় ভাই মো. আবদুল মুনাফের স্ত্রী আমেনা খাতুন (৫০) ইন্তেকাল করেন। এক সপ্তাহের মধ্যে একই পরিবারে তিন জনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। সফিকুল ইসলাম ব্যক্তি জীবনে নিঃসন্তান ছিলেন।
শনিবার ২২ আগস্ট রাত ৯ টায় তার নিজ বাড়িতে জানাজার শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।
তার মৃত্যুতে চান্দিনা উপজেলা শিক্ষা অফিসার আবদুল্লাহ্ আল মামুন গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
এদিকে তার মৃত্যুতে শোক জানিয়ে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক কমল বক্সী বলেন- ’মরহুমের রূহের মাগফিরাত কামনা করি। চান্দিনা উপজেলার শিক্ষকদের প্রতি আমি আহবান জানাই মরহুমের চিকিৎসা ব্যয়ের কিছু ঋণ রয়েছে। আপনারা উনার পরিবারের পাশে দাঁড়ালে পরিবারটি উপকৃত হবে।’