চৌয়ারায় ১৪জন কুপিয়ে হত্যা করেছে যুবলীগ নেতাকে

অফিস রিপোর্টার।।
কুমিল্লার নগরীর চৌয়ারা পুরাতন সড়কে জিল্লুর রহমান ওরফে গোলাম জিলানী নামের এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে। ৭টি মোটর সাইকেল ১৪ এসে তাকে কোপায়।
সূত্র জানায়,জেলার সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা গ্রাম থেকে স্ত্রীকে তারাপাইয়া স্কুলে পৌঁছে দিতে তিনি যাত্রা করেন। চৌয়ারা পুরাতন সড়কে অস্ত্রধারী মোটর সাইকেল আরোহী দুবৃর্ত্তরা উপর্যপুরি কুপিয়ে তাকে জখম করে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা জিলানীকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সকাল ৯টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান যুবলীগ নেতা জিলানী। গত সিটি কর্পোরেশন নির্বাচনে ২৫নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নেন জিলানী।
২৭নং সিটি কাউন্সিলর মো: আবুল হাসান ও তারঁ ভাই হোসেনসহ অন্যরা এ হত্যাকা- ঘটিয়েছে বলে অভিযোগ করেন নিহতের ভাই অহিদুর রহমান।
এদিকে অভিযুক্ত মো. আবুল হাসানের বক্তব্য নিতে চেষ্টা করে তার ফোন বন্ধ পাওয়া যায়।
স্ত্রী জাহানারা আক্তার ভয়ে কোন কথা বলছেন না। তিনি শুধু বলেন,নিজের সামনে স্বামীকে হারিয়েছি। তাদের নাম বললে আমি ও সন্তানদেরও মেরে ফেলবে।
স্থানীয়রা জানান- নির্বাচন, চৌয়ারা গরু বাজারের আধিপত্য নিয়ে এ হতাকাণ্ড হতে পারে।
সদর দক্ষিণ থানার ওসি নজরুল ইসলাম জানান- যুবলীগ নেতা জিলানী হত্যায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে।