ঢাকায় নিয়ে যাচ্ছিল ইয়াবা, আটক হল চান্দিনায়

চান্দিনা প্রতিনিধি।।
কুমিল্লার চান্দিনায় ২ হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। সোমবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার পালকি সিনেমা হলের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১হাজার ৯৬০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
আটককৃতরা হলো-চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার কোটপাড়া গ্রামের রাতু মিয়ার ছেলে মো. নেজাম (৪৫)। তিনি রাউজান উপজেলার ধলইনগর এলাকায় মান্নান মিয়ার মেয়ে বিয়ে করে ঘর জামাই থাকেন। অপরজন হলেন একই জেলার হাটহাজারী পৌর এলাকার খেরুপাড়া গ্রামের মৃত মফিজুর রহমান এর ছেলে মো. সাহেদুর রহমান সাহেদ (২১)।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসউদ্দীন মোহাম্মদ ইলিয়াছ জানান- পাচারকারীরা মোটরসাইকেল যোগে চট্টগ্রাম থেকে ইয়াবা নিয়ে ঢাকায় পাচার করতে নিয়ে যাচ্ছিল। গোপন সংবাদের ভিতিত্বে আমরা তাদের গতিবিধি নিশ্চিত করি। পরে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ওবায়দুল হক এর নেতৃত্বে উপ-পরিদর্শক (এস.আই) মঞ্জুর হোসেন মহাসড়কের পালকি সিনেমা হলের সামনে থেকে তাদেরকে আটক করেন। তারা একটি টিভিএস মোটরসাইকেল যোগে ঢাকার যাচ্ছিল। এসময় তাদেরকে কাছ থেকে ১ হাজার ৯৬০পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদক আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।