তিতাসে পদত্যাগ করলেন বিএনপি নেতা সেলিম

তিতাস প্রতিনিধি:
কুমিল্লার তিতাস উপজেলার বিএনপি নেতা মেহেদি হাসান সেলিম ভুইয়া বিএনপি’র রাজনীতির দল থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেছেন। এ উপলক্ষে বৃহস্পতিবার তার নিজস্ব কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন।
উপজেলা সদর ইউনিয়নের কলাকান্দি গ্রামের সামসুল হক ভুইয়ার পুত্র মেহেদি হাসান সেলিম ভুইয়া তার লিখিত বক্তব্যে বলেন, আমি বিগত ২০ বছর পর্যন্ত বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি অংগ সংগঠনের বিভিন্ন পদে দায়িত্ব পালন করে আসছি। বর্তমানে তিতাস উপজেলা বিএনপির সহ-সভাপতি ও উপজেলা জাসাস এর সভাপতি হিসেবে রাজনীতি কর্মকান্ড পরিচালনা করে আসছি। কিন্তু অতি দু:খের বিষয় বর্তমানে আমার পারিবারিক ও ব্যক্তিগত সমস্যার কারণে রাজনৈতিক কর্মকা- পরিচালনায় অক্ষম বিধায় বিএনপির সকল দলীয় কর্মকা- থেকে অব্যাহতি নিচ্ছি ও সকল পদ থেকে পদত্যাগ করছি। রাজনীতি করতে এসে আমি অনেকের ¯েœহ ভালবাসা ও সহায়তা পেয়েছি যা কখনো ভুলার নয়। এসকল ব্যাক্তিদের প্রতি আমার শ্রদ্ধা ভালবাসা ও কৃজ্ঞতাবোধ রইল। বিশেষ করে রাজনৈতিক অঙ্গনে অনেকের সাথে আমার মতবিরোধ হয়েছে যা অনাকাংখিত,তাদের কাছে আমি ক্ষমার্প্রাথী। সামাজিক উন্নয়নমূলক কর্মকা-ের মাধ্যমে আপনাদের পাশে থাকার চেষ্টা করবো, ইনশাল্লাহ।
এ ব্যাপারে তিতাস উপজেলা বিএনপির সভাপতি সালাহ উদ্দিন সরকার বলেন , কি কারণে সে পদত্যাগ করেছে আমি তার কিছুই জানিনা। দলের সাথে তার কোন মতবিরোধ ছিলনা। এটা সর্ম্পূণ তার ব্যক্তিগত ব্যাপার।
এদিকে তার পদত্যাগের কারণে এলাকার মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। স্থানীয় বিএনপি’র নেতাকর্মীরা অনেকে জানিয়েছেন, বিএনপির রাজনীতি থেকে সরে যাওয়ার কারণে দলের বিশাল ক্ষতি হয়েছে। সে দলের জন্য একজন দক্ষ ও ত্যাগী নেতা ছিলো।