তিতাসে ব্যক্তি উদ্যোগে ২হাজার অসহায় পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ

মো. মহসিন মিয়া, তিতাস ।।
তিতাসে প্রাণঘাতী করোনার ভয়াল থাবায় নাকাল ২হাজার দুস্থ-অসহায়, দিন মজুর এবং খেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। তিতাস উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী মো. নাছির উদ্দিন নিজস্ব অর্থায়নে প্রতিটি ইউনিয়নে এসব নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দেন।
শনিবার সকালে তিতাস উপজেলা বলরামপুর ইউনিয়নের সিকদার বাড়িতে কুমিল্লা-২(তিতাস-হোমনা) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী উপস্থিত থেকে এই নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণের উদ্বোধন করেন।
সেলিমা আহমাদ মেরী এমপি বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার ঘোষণা ছিল, বাড়ি থাকুন, আপনার ঘরে খাবার পৌঁছে দেওয়া হবে। সে ঘোষণা মতোই দরিদ্র, অসহায় ও দুস্থ পরিবার খুঁজে বের করে তাদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি।
এ সময় উপস্থিত ছিলেন, তিতাস উপজেলা চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার, তিতাস থানার ওসি সৈয়দ আহসানুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. শওকত আলী, সাধারণ সম্পাদক ও সদর কড়িকান্দি ইউনিয়ন চেয়ারম্যান মোহাম্মদ মহসীন ভূঁইয়া,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও বলরামপুর ইউপি চেয়ারম্যান মো. নূর নবী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ ফরিদ প্রধান, সাংগঠনিক সম্পাদক মো. আলম সরকার, আওয়ামী লীগ নেতা মো .সাজ্জাত হোসেন সরকার, যুবলীগ নেতা ইব্রাহিম সরকার, উপজেলা ছাএলীগের সভাপতি মো. তোফাজ্জল হোসেন।