তিন হাজার পরিবারের পাশে তরুণ আ‘লীগ নেতা ফারুক

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার লাকসামে কর্মহীন হয়ে পড়া তিন হাজারের বেশি পরিবারের পাশে দাঁড়িয়েছেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সদস্য ও আইটি ব্যবসায়ী দেলোয়ার হোসেন ফারুক। বুধবার লাকসামের বিভিন্ন ইউনিয়নের দরিদ্র মানুষদের বাড়ি বাড়ি গিয়ে ফারুকের পক্ষে এসব উপহার সামগ্রী বিতরণ করেন দলীয় নেতাকর্মীরা।
এই প্রসঙ্গে দেলোয়ার হোসেন ফারুক বলেন, আমি লাকসামের সন্তান। দেশের এই ক্রান্তিকালে সারাদেশের মতো আমার প্রিয় লাকসামের অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। পাশাপাশি অনেক মধ্যবিত্ত পরিবারের লোকজন আছে যারা অনেক কষ্টে দিন কাটালেও লজ্জায় কারো কাছে হাত পাততে পারেন না। তাই আমি চেষ্টা করছি এই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়াতে।
তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন এই সময়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য। আমি আওয়ামী লীগের একজন কর্মী হিসেবেও নেত্রীর নির্দেশ পালনের চেষ্টা করছি।
উল্লেখ্য, এর আগে তিনি কুমিল্লা জেলা স্বাস্থ্য বিভাগ ও কুমিল্লা মেডিকেল কলেজসহ দেশের বিভিন্ন স্থানে পিপিই, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও গ্লাভস বিতরণ করেছিলেন। তিনি কুমিল্লা জেলার সাংবাদিকবৃন্দ ও ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝেও সুরক্ষা সরঞ্জাম বিতরণ করেছিলেন।