দুর্ঘটনায় নিহত মা-বাবা-বোন, পেট ফেটে নবজাতকের জন্ম

নিজস্ব প্রতিবেদক।।
ময়মনসিংহের ত্রিশালে ট্রাকচাপায় অন্তঃসত্ত্বা নারীসহ এক পরিবারের তিন সদস্য নিহত হয়েছেন। এ সময় অন্তঃসত্ত্বা ওই নারীর পেট ফেটে একটি নবজাতকের জন্ম হয়। দুর্ঘটনায় নবজাতকটিও আহত হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পৃথিবীর আলো দেখার আগেই ট্রাকচাপায় মা-বাবা-বোনকে হারালো নবজাতকটি। শনিবার (১৬ জুলাই) দুপুর আড়াইটার দিকে উপজেলার কোর্ট ভবন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

উপজেলার মঠবাড়ি ইউনিয়নের রায়মনি গ্রাম থেকে জাহাঙ্গীর আলম তার আট মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী ও আড়াই বছরের কন্যা সন্তানকে নিয়ে আল্ট্রাসনোগ্রাম করার জন্য ত্রিশাল যাচ্ছিলেন। ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার সময় মালবাহী একটি ট্রাকটি তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জাহাঙ্গীর আলম (৩৫), তার স্ত্রী রত্না বেগম (২৬) ও তার মেয়ে জান্নাত (আড়াই বছর) নিহত হয়। রত্না বেগমের পেটে থাকা বাচ্চা চাপ খেয়ে রাস্তায় প্রসব হয়। নবজাতক মেয়ে বাচ্চাটিকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক বাচ্চাটিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। 

ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মো. মাইন উদ্দিন জানান, নবজাতকটি উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।