দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যানের গাড়ী বহরে হামলাকারী আনিস মেম্বার গ্রেফতার

সৈয়দ খলিলুর রহমান বাবুল।।
কুমিল্লার দেবিদ্বারে উপজেলা পরিষদ চেয়ারম্যানের গাড়ি বহরে হামলা, গাড়ি ভাংচুর ও গুলিবর্ষনের অভিযোগে দায়ের করা মামলার অন্যতম অভিযুক্ত এবং মাদক, মারামারিসহ চলমান ৫ মামলার আসামী, উপজেলার রসুলপুর ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি মো. আনিসুর রহমান মেম্বারকে গ্রেফতার করেছে পুলিশ ।

শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় দাউদকান্দি উপজেলার গৌরিপুর পশ্চিম বাজার সংলগ্ন একটি বাসা থেকে অনৈতিক কাজে জড়িত থাকা সন্দেহে স্থানীয়রা তাকে আটক করে গৌরিপুর পুলিশ ফাঁড়িতে সোপর্দ করে। বিষয়টি দেবিদ্বার থানা পুলিশকে অবহিত করলে মামলার তদন্ত কর্মকর্তা দেবিদ্বার থানার উপপরিদর্শক(এসআই) নাজমুল হাসান একদল পুলিশ নিয়ে আনিসুর রহমানকে প্রথমে থানায় নিয়ে আসে এবং পরে জেলা পুলিশ সুপারের নির্দেশে রাতেই তাকে কুমিল্লা সদর (দঃ) থানা হাজতে স্থানান্তরিত করা হয়।

আটক মো,আনিসুর রহমান উপজেলার রসুলপুর গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে এবং রসুলপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য। আন্ত:জেলা মাদক চোরাচালানী চক্রের অন্যতম সদস্য হিসেবেও পুলিশের তালিকায় তার নাম রয়েছে। সে ইতিপূর্বে মাদক মামলায় তার কারাবাস হয়।

উল্লেখ্য, গত ৩ অক্টোবর রাতে পুজামন্ডপ পরিদর্শন শেষে ফেরার পথে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ কুমিল্লা (উঃ) জেলার সাংগঠনিক সম্পাদক মো. আবুল কালাম আজাদ এর গাড়ি বহরে হামলা ও গুলিবর্ষণের অভিযোগে গত ৫ অক্টোবর রাত সাড়ে ৯টায় দেবিদ্বার থানায় উপজেলার আশরা গ্রামের রফিকুল ইসলামের ছেলে মো. গিয়াস উদ্দিন বাদী হয়ে ওই মামলা দায়ের করেন।

এ ব্যপারে মামলা তদন্ত কর্মকর্তা দেবিদ্বার থানার উপপরিদর্শক(এসআই) নাজমুল হাসান বলেন, সংবাদ পেয়ে গৌরিপুর পুলিশ ফাড়ি থেকে আমার তদন্তাধীন মামলার আসামী আনিসুর রহমানকে থানায় নিয়ে আসি। জেলা পুলিশ সুপারের নির্দেশে রাতেই তাকে কুমিল্লা সদর দক্ষিণ থানা হাজতে রাখি। আজ তার প্রিভিয়াস রেকর্ডসহ তাকে আদালতে হাজির করব।