দেবিদ্বারে চিকিৎসক ও পবিস’র পরিচালকসহ ১৪ জন আক্রান্ত

সৈয়দ খলিলুর রহমান বাবুল, দেবিদ্বার।।
কুমিল্লার দেবিদ্বারে একজন চিকিৎসক ও পল্লী বিদ্যুত সমিতির(পবিস) একজন পরিচালকসহ নতুন করে আরো ১৪ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। মঙ্গলবার দুপুরে আইসিডিডিআরবি থেকে প্রাপ্ত ৩০ টি নমুনার রিপোর্ট’র মধ্যে দুইটি এবং কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে প্রাপ্ত ২৮ টি নমুনার রিপোর্ট’র মধ্যে ১২ টি পজিটিভ পাওয়া যায়।
এর মধ্যে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১’র পরিচালক উপজেলার ভবানীপুর গ্রামের রফিকুল ইসলাম (৬৫) গত ২৯মে করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহকরে পরীক্ষার জন্য পাঠালে তাতে করোনা পজিটিভ শনাক্ত হয়।
স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, জাফরগঞ্জ উপ-স্বাস্থ্য কেন্দ্রের উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসারের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া বাঙ্গুরী ভুইয়াবাড়ির একজন, দেবিদ্বার কাজীবাড়ির চারজন, ছোট শালঘর এক জন, রাধানগর দুইজন, নবীপুরের দুইজন, বানিয়াপাড়ার একজন এবং বাকসারের একজনের করোনা শনাক্ত হয়েছে ।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আহাম্মদ কবীর জানান, এখন পর্যন্ত দেবিদ্বার স্বাস্থ্য বিভাগের সাতজন করোনা আক্রান্ত হয়েছে। উপজেলায় মোট পজিটিভ শনাক্ত হয়েছে ১৭২ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে ১১ জনের। সুস্থ হয়েছেন ৫৬ জন। বিভিন্ন হাসপাতালে ভর্তি আছে আটজন এবং বাড়িতে হোম আইসোলেশনে আছে ৯৭ জন।