দেবিদ্বারে চিকিৎসক ও মুক্তিযোদ্ধাসহ ১৯ জনের করোনা শনাক্ত

সৈয়দ খ‌লিলুর রহমান বাবুল, দে‌বিদ্বার।।
কুমিল্লার দেবিদ্বারে এক চিকিৎসক ও এক মুক্তিযোদ্ধাসহ নতুন করে আরো ১৯ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার বিকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে প্রাপ্ত ৩৪ টি নমুনার রিপোর্ট’র মধ্যে ওই ১৯টি পজিটিভ পাওয়া যায়।

জানা যায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে দায়িত্ব পালনকারী ১ জন চিকিৎসক, পরিবার পরিকল্পনা অফিসের ১ জন স্টাফ এবং বীর মুক্তিযোদ্ধা আলফু ফকির সহ মোট ১৯ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

এছাড়া বনকুট ১ জন, মোহাম্মদপুর ২ জন, ইষ্টগ্রাম ১ জন, ভিংলাবাড়ি ১ জন, তুলাগাও ১ জন, স্বপ্নিল টাওয়ার ১ জন, বাগমারা ১ জন, আবদুল্লাহপুর ১ জন, গোমতী আবাসিক এলাকা ১ জন, ইউসুফপুর ১ জন, মোহনপুর ১ জন, জাফরগঞ্জ ২ জন, চরবাকর ১ জন, গুনাইঘর ১ জনের করোনা শনাক্ত হয়েছে ।

বৃহস্পতিবার দেবিদ্বারের ভানী ইউনিয়নের বরাট গ্রামের মা ও ছেলে ২ জন পজিটিভ রোগীকে সুস্থ ঘোষণা করা হয়েছে। এরা হলেন- ঝর্না রানী দেবনাথ (৫০) মাধব দেবনাথ (৩২)।

উপ‌জেলা স্বাস্থ্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ডাঃ আহাম্মদ কবীর জানান, এখন পর্যন্ত দেবিদ্বার থেকে মোট নমুনা প্রেরণ করা হয়েছে ১৩৪৬টি, প্রাপ্ত রিপোর্ট ১২৩৫টি, রিপোর্ট বাকী আছে আরো ১১১টি, মোট পজিটিভ শনাক্ত হয়েছে ২৫৮ জন, মৃত্যুবরণ করেছেন ১৬ জন। সুস্থ হয়েছেন ১৩২ জন। আক্রান্তদের মধ্যে হোম আইসোলেশনে আছেন ১০৫ জন এবং হাসপাতালে ভর্তি আছেন ৫ জন।