দেবিদ্বারে নির্জন বিল থেকে নারীর মরদেহ উদ্ধার

সৈয়দ খলিলুর রহমান বাবুল,দেবিদ্বার।।
কুমিল্লার দেবিদ্বার উপজেলার সুলতানপুর ইউনিয়নের তুলাগাও সাবের পুকুরপাড় বিল থেকে হাসনেয়ারা বেগম ওরফে হাসু বেগম (৪৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার
করেছে পুলিশ। শনিবার দুপুরে দেবিদ্বার থানার উপ-পরিদর্শক (এস,আই) মো. মাহববুর রহমান এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে ওই লাশ উদ্ধার করেন। হাসনেয়ারা বেগম সাবের পুকুরপাড় গ্রামের আবুল হাসেম’র প্রথম স্ত্রী।
পুলিশ ও স্থানীয়রা জানান,শনিবার সকালে তুলাগাঁও গ্রামের এক কৃষক গরুর ঘাস কাটতে গিয়ে সাবের পুকুরপাড় বিলস্থ মদীনা মাছের প্রজেক্টের উত্তর পূর্ব কোনে একটি কচুরি পানার স্তুুপের উপর ওই নারীর মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। নিহত নারীর কানের পাশে আঘাতের চিহ্ন ছিল।

নিহত নারীর বড় মেয়ে সেলিনা আক্তার জানান, তার পিতা আবুল আবুল হাসেম প্রায় ১৫/১৬ বছর যাবৎ সিলেট সদর উপজেলায় ভাড়া বাসায় থেকে রিক্সা চালিয়ে জীবীকা নির্বাহ করে আসছেন। প্রায় ১২ বছর পূর্বে ওখানেই তিনি আরো একটি বিয়ে করেন। এ নিয়ে তার মায়ের সাথে পারিবারিক কলহ ছিল।
সেলিনা আরো জানান, তার ৪ভাইকেও তার বাবা সিলেট নিয়ে যান। সেলিনার বিয়ে হয়ে গেলে তার মা’ বাড়িতে একাই থাকতেন। ভাইদের উপার্জিত অর্থেই তার মায়ের ভরন পোষন চলত।

দেবিদ্বার থানার উপ-পরিদর্শক (এস,আই) মো. মাহববুর রহমান জানান, বিষয়টি স্বাভাবিক মৃত্যু, আত্মহত্যা নাকি হত্যা এ বিষয়ে ময়না তদন্তের
রিপোর্ট আসার পূর্বে নিশ্চিতভাবে কিছু বলা যাবেনা।