দেবিদ্বারে ৩১টির মধ্যে ১২টি পজেটিভ

সৈয়দ খলিলুর রহমান বাবুল, দেবিদ্বার।।
কুমিল্লার দেবিদ্বারে নতুন আরও বার জনের করোনা সনাক্ত হয়েছে। বুধবার বিকালে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাপ্ত তথ্যে জানা যায়, পিসিআর ল্যাব থেকে ৩১ টি নমুনা পরীক্ষার রিপোর্ট এসেছে, যার মধ্যে ওই ১২টি পজিটিভ এবং বাকী ১৯ টি নেগেটিভ পাওয়া গেছে। এ পর্যন্ত দেবিদ্বার উপজেলায় মোট পজেটিভ সনাক্ত হয়েছে ২৩৯ জন। মৃত্যু হয়েছে ১৬ জনের এবং সুস্থ হয়েছে ১৩০ জন।

দেবিদ্বার স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, বুধবার প্রাপ্ত ১২টি পজিটিভ রিপোর্টের মধ্যে উপজেলা ভূমি অফিসের এক জন পুরুষ ও একজন মহিলা স্টাফ রয়েছে। বাকীদের মধ্যে ছোট আলমপুর ১ জন, বেগমাবাদ ১ জন, বড় আলমপুর ২ জন, বুড়িরপাড় ১ জন, ধামতী ১ জন, নবীয়াবাদ ১ জন এবং উপজেলা সদরের নিউ ওমানী হাউজে ৩জন করোনা পজেটিভ সনাক্ত হয়েছে।

এদিকে, পর পর দুইবার নেগেটিভ রিপোর্ট পাওয়ায় বুধবার আরও ৮ জন পজিটিভ রোগীকে সুস্থ ঘোষণা করেছে স্বাস্থ্য বিভাগ।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আহাম্মদ কবীর জানান, এখন পর্যন্ত দেবিদ্বার থেকে মোট নমুনা প্রেরণ করা হয়েছে ১৩১৫ টি এবং মোট রিপোর্ট এসেছে ১২০১টি। ১১৪ টি রিপোর্ট আসা বাকী আছে। এর মধ্যে ২৩৯ জন পজিটিভ সনাক্ত হয়েছে। মৃত্যু হয়েছে ১৬ জনের এবং সুস্থ হয়েছেন ১৩০ জন। বাকীদের মধ্যে হোম আইসোলেশনে আছেন ৮৮ জন এবং হাসপাতালে ভর্তি আছেন ৫ জন।