নতুন গান নিয়ে আসছেন আসিফ আকবর

নিউজ ডেস্ক।।
গানটির শিরেনাম ‘চোখের কার্ণিশে’। আসিফ আকবের সাথে গানটিতে দ্বৈত কন্ঠ দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া। গানটির কথা লিখেছেন মাহবুব রহমান, সুর ও সঙ্গীত করেছেন শামীম মাহমুদ।
সম্প্রতি ‘এম আর বেষ্টমিডিয়ার’ ব্যানারে এই গানটি নিয়ে নির্মিত হয়েছে একটি মিউজিক্যাল ফিল্ম। পূবাইলের বিভিন্ন লোকশনে মিউজিক্যাল ফিল্মটি’র চিত্রধারন করা হয়েছে। মিউজিক্যাল ফিল্মটির গল্প লিখেছেন শাওন খান অর্ক। মিউজিক্যাল ফিল্মটি নির্মান করেছেন সময়ের পরিশ্রমী ও গুনী তরুন নির্মাতা মোহন ইসলাম। গানটির ভিডিওতে দেখা যাবে জনপ্রিয় মডেল ও অভিনেতা অন্তু করিম, আরিয়ানা জামান, মুকুল জামিল ও প্রমুখ। ভিডিওটির চিত্রগ্রাহক ছিলেন ফরহাদ হোসাইন। স্থিরচিত্র অনিক ইসলাম।
কণ্ঠশিল্পী আসিফ আকবর বলেন এই করোনাকালীন সময়ে আমরা বড় একটি ইউনিট নিয়ে এই কাজটি করেছি শুধুমাত্র আপনাদের বিনোদনের জন্য। আশা করি মিউজিক্যাল ফিল্মটি আপনাদের ভালো লাগবে ।
নির্মাতা মোহন ইসলাম বলেন, গানের সাথে সাদৃশ্য রেখে একটি সুন্দর গল্প নিয়ে মিউজিক্যাল ফিল্মটি নির্মান করেছি। গানটি নিয়ে আমি খুব আশাবাদী। আশা করি দর্শকদের ভালো লাগবে। উল্লেখ্য,খুব শীঘ্রই মিউজিক্যাল ফিল্মটি ‘এম আর বেষ্টমিডিয়ার’ ইউটিউব চ্যানেলে থেকে প্রকাশিত হবে। প্রেস বিজ্ঞপ্তি।