নির্ভেজাল পুলিশি সেবা প্রদান করতে হবে-অতিরিক্ত ডিআইজি মোঃ খাইরুল আলম

স্টাফ রিপোর্টার।।
“পুলিশই জনতা, জনতাই পুলিশ” এ শ্লোগানকে ধারণ করে লাকসাম ক্রসিং হাইওয়ে থানা পুলিশের আয়োজনে শনিবার (৯ ডিসেম্বর) বিকালে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মোঃ খাইরুল আলম।

লাকসাম ক্রসিং হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মুরশেদুল আলম ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য হাজী আব্দুর রহিম, লাকসাম ক্রসিং হাইওয়ে থানার সেকেন্ড অফিসার এস আই মোস্তফা কামাল, সদর দক্ষিণ প্রেসক্লাব সভাপতি হাজী মোঃ দেলোয়ার হোসেন মজুমদার,  জেলা ট্রাক, ট্যাং লরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ তুহিন, জেলা সিএনজি মালিক সমিতির সভাপতি আব্দুর রব, ট্রাক মালিক সমিতির পদুয়ার বাজার বিশ্বরোড শাখার সিনিয়র সহ-সভাপতি জাহিদ হাসান ভূঁইয়া,
সাধারণ সম্পাদক আবুল ভূঁইয়া, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মীর হোসেন প্রমুখ।

আলোচনায় বক্তারা সড়ক দুর্ঘটনা ও যানজট রোধে বিভিন্ন দিক তুলে ধরেন। এ সময় চালক, শ্রমিক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতা ও জনপ্রতিনিধিসহ বিভিন্ন পর্যায়ের জনসাধারন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মোঃ খাইরুল আলম বলেন,
পুলিশের পক্ষে একা সকল সমস্যা সমাধান করা সম্ভব নয়, সকলের সম্মিলিত প্রচেষ্টায় এ সমস্যাগুলো সমাধান করতে হবে। পুলিশের পক্ষ থেকেও নির্ভেজাল পুলিশি সেবা প্রদান করতে হবে। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। বিশেষ করে মহাসড়কে নিরাপত্তার দায়িত্বে দিনরাত কাজ করছে। পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন।

তিনি আরও বলেন, সর্বনাশা মাদকের সঙ্গে কোনো আপস নেই। মহাসড়ক ব্যবহার করে কাউকে মাদক বহন করতে দেওয়া হবে না। সড়কে যে কোনো শৃঙ্খলা ফেরানোর ব্যাপারে তথ্য দেয়ার জন্য আহ্বান জানান তিনি।