পেটের ভেতর সাড়ে ১৪ হাজার ইয়াবা, কারাগারে ৪

মাহফুজ নান্টু ।।
কুমিল্লায় পেটের ভেতরে করে ইয়াবা পাচারের অভিযোগে গ্রেপ্তার চার মাদককারবারিকে কারাগারে পাঠিয়েছে আদালত। বৃহস্পতিবার সকালে তাদের কারাগারে পাঠানো হয়েছে। সদর উপজেলার আমতলী এলাকা থেকে বুধবার সন্ধ্যায় তাদেরকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা র‌্যাব-১১ এর কমান্ডার মেজর তালুকদার নাজমুস সাকিব। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার আমতলী এলাকায় অবস্থান নেয় র‌্যাব। পরে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকামুখী একটি যাত্রীবাহী বাস থেকে চার মাদককারবারিকে আটক করে কুমিল্লা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। এক্স-রে করে তাদের পেটে অস্বাভাবিক কিছুর উপস্থিতি নিশ্চিত হন চিকিৎসকরা। পরে তাদের পেট থেকে ইয়াবা ট্যাবলেট বের করা হয়।

আটক মাদককারবারিরা হলেন আবুল কাশেম, রনি শেখ, মফিজ আলম ও মো. মুজিবুল্লাহ।

আবুল কাশেমের পেট থেকে ৩ হাজার পিস, রনি শেখের পেট থেকে ৩ হাজার ৫ শ পিস, মফিজ আলমের মফিজ পেট থেকে ৫ হাজার পিস ইয়াবা এবং মো. মুজিবুল্লাহর পেট থেকে ৩ হাজার ৬৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন জানান, রাতে র‌্যাব আটক মাদককারবারিদের থানায় দেয়। বৃহস্পতিবার সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।