পোস্টার-ব্যানারে ভোট আসে না, ভোট থাকে মানুষের হৃদয়ে: এয়ার আহমেদ সেলিম

মাইনুল হক:
পোস্টার ব্যানার দিয়ে ভোট আনা যায় না, ভোট থাকে মানুষের হৃদয়ে বলে মন্তব্য করেছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৬ সদর আসনে জাতীয় পার্টি মনোনিত লাঙ্গল প্রতীকের প্রার্থী এয়ার আহমেদ সেলিম।

বৃহস্পতিবার (৫ জানুয়ারী) সকালে নগরীর ইসলামপুর এলাকায় গণসংযোগকালে সাংবাদিকদের সাথে বলেন, নির্বাচন কমিশন লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিতের বিষয়ে যে আঙ্গীকার করেছিল এখন পর্যন্ত ঠিক আছে। যদিও কোন কোন যায়গায় আমার পোস্টার ব্যানার ছিড়ে ফেলা হয়েছে, এ বিষয়ে আমার কোন অভিযোগ নেই। পোস্টার ব্যানার দিয়ে ভোট আনা যায় না। ভোট থাকে মানুষের হৃদয়ে। আমরা যারা প্রার্থী আছি, মানুষের হৃদয়ে সেটা আছে। কুমিল্লার মানুষ ঐক্যবদ্ধ হয়েছে। তাই আমি মনে করি, যদি সুষ্ঠু নির্বাচন হয়, তাহলে আমিই জয়ী হব ইনশাআল্লাহ।

এয়ার আহমেদ সেলিম বলেন, ঐতিহ্যের কুমিল্লা, পথিকৃৎ কুমিল্লা। এ ঐতিহ্যে এবং পথিকৃত কুমিল্লার মালিক হচ্ছে কুমিল্লার জনগণ। কুমিল্লার জনগণের কাছে আমার আহ্বান, দুসরকারে আমলে তাদের কর্মকান্ড আপনারা দেখেছেন। তাদের রাজনৈতিক নেতৃবৃন্দের কর্মকান্ড আপনারা দেখেছেন। ১৯৮৩ সাল থেকে ১৯৯০ সাল পর্যন্ত আমাদের সরকারের আমলে নেতাকর্মীদের কর্মকান্ড কি ছিল কুমিল্লার বুকে, আপনারা দেখেছেন। দীর্ঘদিন আপনাদের সাথে থেকে কাজকর্ম করার চেষ্টা করেছি। আপনারা জানেন আমি আপনাদের জন্য কি করেছি? আপনাদের কাছে আমার অনুরোধ আগামী ৭ই জানুয়ারী লাঙ্গল মার্কায় আপনাদের মূল্যবান ভোট দিয়ে খাদেম হিসেবে আমাকে নির্বাচিত করুন।

বৃহস্পতিবার দিনব্যাপী তিনি, নগরীর পুরাতন চৌধুরীপাড়া, ইসলামপুর, কুমিল্লা জেলা ও দায়রা জজ আদালত, কাপ্তান বাজার, মগবাড়ী চৌমুহনী, ভাটার পুকুরপাড়, মোগলটুলী, গাংচর, মদনপট্টি সহ বিভিন্ন স্থানে ভোটারদের সাথে কুশল বিনিময়ের পাশাপাশি নাঙ্গল প্রতীকে ভোট চান। এ সময় জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।